Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আবাসিক হোটেলে পুলিশ ঢুকতেই পালানোর চেষ্টা স্কুল-কলেজের ১০ শিক্ষার্থীর, হলো ব্যর্থ

আবাসিক হোটেলে পুলিশ ঢুকতেই পালানোর চেষ্টা স্কুল-কলেজের ১০ শিক্ষার্থীর, হলো ব্যর্থ

দেশের বিভিন্ন এলাকার আবাসিক হোটেলগুলোতে চলে নারী-পুরুষের অনৈ”তিক কর্মকাণ্ড, যেটা দিন দিন বেড়ে চলেছে। এ ধরনের কর্মকাণ্ড যাতে না ঘটে সে বিষয়ে সক্রিয় রয়েছে আইনশৃঙ্খলা বাহি”নীর সদস্যরা। তবুও কিছু হোটেল ব্যবসায়ী টাকার জন্য এ ধরনের অনৈ”তিক কর্মকান্ডকে প্রশ্রয় দিয়ে থাকে হোটেলগুলোতে। এবার পাবনা শহরের একটি আবাসিক হোটেলে অপ”কর্ম করার সময় হাতেনাতে ১০ জনকে আটক করেছে পুলিশ।

পাবনা শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈ”তিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে নগরীর সোনাপট্টির প্রেসক্লাব গলিতে অভিযান চালানো হয়। আবাসিক হোটেলে পুলিশ ঢুকতেই পালানোর চেষ্টা করছিল তারা।

গ্রেফতারকৃতরা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। তবে তাদের নাম-পরিচয় প্রকাশ করেনি ডিবি।

বিষয়টি নিশ্চিত করে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন গনমাধ্যমকে জানান, অনৈ”তিক কর্মকাণ্ড হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অনৈ”তিক কাজে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করা হয়। তারা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী। তাদের পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানে হোটেলের কর্মচারীরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পাবনার আবাসিক হোটেলগুলো অনৈ’তিক কর্মকাণ্ডের নিরাপদ আশ্রয়স্থল হয়ে উঠেছে। নগরীর বেশির ভাগ হোটেলেই ঘণ্টা প্রতি উচ্চমূল্যে চুক্তিভিত্তিক ভাড়া দিয়ে চলছে এসব ব্যবসা। স্কুল-কলেজগামী যুবক-যুবতীরা এই ধরনের অনৈতিক কাজে সহজেই জড়িয়ে পড়ে। এ ছাড়া পর”কীয়া প্রেমিক-প্রেমিকরাও সহজেই অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে। সম্প্রতি গণমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে প্রশাসনের। এরপর থেকে নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালানো হয়।

অভিযানে সন্তোষ প্রকাশ করেছেন হোটেলের আশপাশের ব্যবসায়ীরা। সোনাপট্টি এলাকার এক স্বর্ণ ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই অভিযানে ব্যবসায়ীরা যে পরিমাণ খুশি তা বলার বাইরে। প্রশাসনকে আগেও বহুবার এখানে ঢুকতে দেখেছি, কিন্তু কাউকে গ্রেপ্তার করতে দেখিনি। এবারই প্রথম কাউকে গ্রেফতার করা হলো। এজন্য আমাদের পুলিশ সুপারকে অনেক ধন্যবাদ।

তিনি আরো বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এর আগেও অনেকবার হোটেলটিতে প্রবেশ করেছে কিন্তু কাউকে আটক করতে পারেনি। তবে এবার দেখলাম গ্রেপ্তারের ঘটনা। তবে এবার যে টিম অভিযান পরিচালনা করেছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি, সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি পুলিশ সুপারকেও।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *