Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে ধরা ১২ যুবক-যুবতী

আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে ধরা ১২ যুবক-যুবতী

গাজীপুর মহানগরী এলাকার কোনাবাড়ীতে অবস্থিত একটি আবাসিক হোটেলে অসামাজিক কর্ম করার সময় ৫ জন নারী এবং ৭ জন পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে। এরপর ওই নারী এবং পুরুষদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় আটক করে। গতকাল রবিবার অর্থাৎ ১১ সেপ্টেম্বর নগরীর কোনাবাড়ী রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আশরাফুল আলম (৬০), মো. মমিন মিয়া (৩৫), মো. জাহিদ হোসেন (৩৭), মো. বাবুল ইসলাম (২৪), শিপলু চক্রবর্তী (৩৫), মো. জাহিদুল ইসলাম জিহাদ (১৯), মো. খালেদ হোসেন হিমেল (২২), মোছা. জাকিয়া সুলতানা পলি (২১), মোছা. মুক্তি (২৬), মোছা. শারমিন আক্তার (২০), মোছা. মনি আক্তার (২০) ও জান্নাতুল ফেরদৌস অহনা (১৮)।

কোনাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, কোনাবাড়ীর কাশিমপুর রোডের রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় পাঁচ নারী ও সাত পুরুষকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে হোটেলের দুই দালালকে আটক করা হয়েছে। সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বর্তমান সময়ে রাজধানীসহ সারাদেশের অনেক আবাসিক হোটেলে এ ধরনের কর্মকাণ্ড ঘটছে। যার কারণে দিন দিন সামাজিক অবক্ষয় বেশ গতি পাচ্ছে। ধারণা করা হয়, যোগাযোগ মাধ্যমের অভূতপূর্ব উন্নয়নের জন্য এই ধরনের ঘটনা বেড়ে চলেছে। তবে মানুষের নৈতিক অবক্ষয় অনেকটা দায়ী এই সমস্ত কর্মকান্ডের জন্য, এমনটাই জানিয়েছেন সমাজ বিশ্লেষকেরা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *