Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবার আসতেছি আগামী সংসদ নির্বাচনে ঘোষণা দিলেন, হিরো আলম

আবার আসতেছি আগামী সংসদ নির্বাচনে ঘোষণা দিলেন, হিরো আলম

হিরো আলম বাংলাদেশের কমেডিয়ান জগতের অন্যতম একজন গায়ক এবং অভিনেতা। প্রায় সময়ই হাসি-ঠাট্টা এবং ট্রোলের শীর্ষে থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অভিনেতা। তবে জনগণকে মজা দেওয়ার জন্যই কর্মকাণ্ড গুলো করে থাকেন বলে জানান তিনি। গতবছর এমপি নির্বাচনে দাঁড়িয়ে প্রচুর পরিমাণে ট্রোলের শিকার হন তিনি। তবে থেমে যাননি তিনি, সম্প্রতি আবারও ঘোষণা দিলেন পরবর্তী বছর তিনি আবার এমপি নির্বাচন করবেন। জেতার আশ্বাসও দিয়েছেন তিনি।

আবারও জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত অভিনেতা আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে নির্বাচন করবেন তিনি।

২০২২ সালের শুরুর দিনে সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাস দিয়ে এ খবর জানান হিরো আলম। সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সময়ের একটি পোস্টার শেয়ার করেন তিনি।

নতুন বছরের শুভেচ্ছে জানিয়ে ওই পোস্টে হিরো আলম লেখেন, নতুন বছরে সবাইকে শুভেচ্ছা। আগামী সংসদ নির্বাচনে আমি হিরো আলম আবার আসতেছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করেন হিরো আলম। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক পেয়েছিলেন তিনি। তার আসনে মোট ভোটার ছিল ৩ লাখ ১২ হাজার ৮১।

ওই নির্বাচনের আগে হিরো আলম বলেছিলেন, সুষ্ঠু ভোট হলে তার জয় কেউ ঠেকাতে পারবে না। কিন্তু নির্বাচনের পর হিরো আলমের সিংহ মার্কা মাত্র ৬৩৮ ভোট পেয়েছিল।

গণমাধ্যমে তিনি পরিচিত এবং প্রিয় তার এই বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমেই। তবে এবার নির্বাচন করতে চাওয়ায় জনগণের কি মনোভাব সেটা এখনো জানা যায়নি। হয়তো কয়েকদিনের ভিতরে সেটা জানা যাবে। তবে হিরো আলম মনে করেন তিনি এবার এমপি হচ্ছেন যদি সুষ্ঠ ভোট হয়। তবে নেটিজেনরা যে তাকে নিয়ে ট্রল করতে ছাড়বেনা সেটাও অনেকটা নিশ্চিত। এখন অপেক্ষার পালা পরবর্তী এমপি নির্বাচনের। দেখার বিষয় এবার এমপি নির্বাচনের হিরো আলম কি পদক্ষেপ নেয়।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *