Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবারো বাবা হলেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা, ভক্তদের মাঝে আনন্দের বন্যা

আবারো বাবা হলেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা, ভক্তদের মাঝে আনন্দের বন্যা

জিৎ সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ছোট্ট মানুষটির খবর শেয়ার করেন। তিনি লিখেছেন- হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আগমনের খবর সবার সঙ্গে ভাগ করছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।

২০১১ সালে লখনৌর স্কুলশিক্ষিকা মোহনা রতলানিকে বিয়ে করেন জিৎ। তাদের মেয়ের নাম নবন্যা। এবার রাজপুত্র এলেন জিত-মোহনার কোলে।

সুখবর শেয়ার করতেই লেগে গেল শুভেচ্ছার ধুম। শুভশ্রী মন্তব্য করলেন- ‘আমি তো আগেই বলেছিলাম তোমায়।’ জুনিয়র জিতকে ভালোবাসায় ভরিয়ে রাখলেন অনুরাগীরাও। অনেকে খুদের ছবি দেখার আবদার করলেন।

এর আগে গর্ভাবস্থার খবর শেয়ার করে জিৎ সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন- খুব তাড়াতাড়ি আমাদের পরবর্তী সন্তান আসছে। আমরা আপনাদের সাথে এই খবর শেয়ার করতে পেরে খুব খুশি। আপনার প্রার্থনায় আমাদের রাখবেন।

অভিনেতা বরাবরই তার ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। স্ত্রী মোহনাও সেভাবে প্রচারের আলোয় আসেন না। তাই এখন পর্যন্ত কেউ গর্ভধারণের খবরও খেয়াল করেনি।

জিতকে শেষ দেখা গিয়েছে চেঙ্গিজে; যা মুক্তি পেয়েছিল হিন্দি ও বাংলায় একসঙ্গে, গোটা দেশজুড়ে এরপর তাকে দেখা যাবে ব্যুমেরাং, মানুষ-এর মতো ছবিতে।

কিছুদিন আগে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সংগীতশিল্পী অনিক চক্রবর্তী। তার স্ত্রীও একটি পুত্র সন্তানের জন্ম দেন। অভিনেতা গৌরব ও ঋদ্ধিমারও ছেলে হয়েছে। এবার সেই দলে নাম লিখিয়েছেন জিৎ।

ডিসেম্বরে আরও এক তারকা দম্পতির সন্তান আসার সুখবর পাবে বলিউড। আসছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় সন্তান। তিন বছরের ইউভান আর মাত্র মাস দেড়েকের মধ্যেই পেয়ে যাবে ভাই বা বোন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *