Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবারও তোপের মুখে পড়ে প্রকাশ্যে চ্যালেঞ্জ জানালেন হিরো আলম, জানা গেল কারন

আবারও তোপের মুখে পড়ে প্রকাশ্যে চ্যালেঞ্জ জানালেন হিরো আলম, জানা গেল কারন

সম্প্রতি রবীন্দ্রসঙ্গীত গাইতে গিয়ে তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তার বিরুদ্ধে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে অভিযোগে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনও করা হয়েছে। তবে সেসবকে কোনরকমের পাত্তা না দিয়ে নিজের কার্যক্রম সচল রেখেছেন হিরো আলম। এবার পদ্মা সেতু নিয়ে নতুন করে গান করেছেন তিনি। পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়ের গান, পদ্মা সেতুর গান, বাংলা জয়ের গান, বিজয় আজ বাংলাদেশের, বিশ্ব আজ তাকিয়ে আছে, বঙ্গবন্ধুর সোনার দেশে পদ্মা সেতু আছে… গানটি এখনো প্রকাশ হয়নি। হিরো মাওয়া এলাকায় গানটির শুটিং চলছে বলে বিভিন্ন সুত্রে জানা যায়।

হিরো আলম এখন বাংলার মানুষের কাছে খুবই সুপরিচিত একটি নাম। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মিলিয়েই ব্যস্ত সময় কাটান তিনি। সম্প্রতি বিকৃতভাবে রবীন্দ্রসঙ্গীত গেয়ে তোপের মুখে পড়েন তিনি। তার বিরুদ্ধে মানববন্ধনও করেছে একটি সংগঠন। সেই রেশ না কাটতেই এবার পদ্মা সেতু নিয়ে গান গেয়ে ফের আলোচনায় আসেন তিনি। তবে ভক্তরা তার পাশে থাকলে কোন বাধাই তাকে আটকাতে পারবে না বলে চ্যালেঞ্জও করেছেন তিনি। রোববার (১৯ জুন) মাওয়া এলাকায় গানটির ভিডিও শুটিং করছেন হিরো আলম। শিগগিরই গানটি তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন তিনি। পদ্ম সেতু নিয়ে গান প্রসঙ্গে হিরো আলম বলেন, পদ্ম সেতু নিয়ে গান করার কোনো পরিকল্পনা ছিল না। ভক্তদের অনুরোধে গানটি গেয়েছেন। আশা করি ভক্তদের ভালো লাগবে। আমাকে তিরস্কার করার দরকার নেই, তিনি বলেছিলেন। আমার গান সবাইকে শুনতে হবে না। যাদের ভালো লাগবে তারা শুনবেন। যারা এটা পছন্দ করেন না তারা এড়িয়ে যাবেন। মাওয়া এলাকায় শুটিং করতে গিয়ে হিরো আলম বলেন, শ্রোতাদের ভালোবাসায় আজ এতদূর আসতে পেরেছি। আপনারা আমাকে যেভাবে সমর্থন দিয়েছেন, ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। মানুষ যত বাধাই আসুক না কেন। আপনাদের ভালোবাসার শক্তি আমার সাথে থাকলে কোনো বাধাই আমাকে থামাতে পারবে না, আমি আপনার দোয়া ও ভালোবাসায় ভালো কাজ করতে চাই।

উল্লেখ্য, কিছুদিন পর পর বিভিন্ন গান নিয়ে হাজির হন হিরো আলম। মাঝেমধ্যে তার হাজির হওয়া এই সকল গানের কারনে সমালোচনার শীর্ষ স্থান দখলও করে থাকেন তিনি। সম্প্রতি হিরো আলম রবিন্দ্র সঙ্গিত গেয়ে ব্যাপক আলোচনায় এসেছিলেন তিনি। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই পদ্মা সেতুর গান গাওয়া নিয়ে আবারও আলোচনায় এসেছেন তিনি। এরই মধ্যে বিভিন্ন ভাষায় তার গান শুনেছেন শ্রোতারা। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তিনটি ছবি টোকাই, বউ-জামাইয়ের লড়াই ও হারানোর বেদনা।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *