Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবারও জ্যাকুলিন-নোরার নামে সমন জারি ভারতের এনফোর্সমেন্টের

আবারও জ্যাকুলিন-নোরার নামে সমন জারি ভারতের এনফোর্সমেন্টের

নোরা ফাতেহি ও জ্যাকুলিন ফার্নান্দেজ বর্তমান সময়ের বলিউডের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তাদের বিরুদ্ধে সমন জারি করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মূলত অর্থ পা/চা/র মামলাকে ঘিরে তারা এমন পরিস্তিতির সম্মুখীন হয়েছেন। অবশ্যে ২০০ কোটি রুপি পা/চা/র প্রসঙ্গে আগে একবার তাদের জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

অর্থ পা/চা/র মামলার বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করতে বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি ও জ্যাকুলিন ফার্নান্দেজকে নিজেদের দপ্তরে ডেকেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাঁদের নামে সমন জারি করা হয়েছে। অর্থ পাচার মামলায় আগেই নোরা ফাতেহির বক্তব্য রেকর্ড করেছিল ইডি। আরও বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য এবার সমন জারি করেছে তারা। আজ বৃহস্পতিবার তাঁর ইডি দপ্তরে হাজিরা দেওয়ার কথা রয়েছে। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এই মামলার সঙ্গে জড়িত সবাইকেই জিজ্ঞাসাবাদ করছে তারা। একই মামলায় নোরা ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের নামেও সমন জারি করা হয়েছে। আগেও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কাল শুক্রবার ইডির দপ্তরে আবার তাঁকে হাজিরা দিতে হবে।

ঘুষ কেলেঙ্কারির সঙ্গে জড়িত সুকেশ চন্দ্রশেখরের মাধ্যমে বিদেশে অর্থ বিনিয়োগের সম্ভাব্যতা খতিয়ে দেখছে ইডি। এ জন্য সুকেশ ও তাঁর স্ত্রীর বাড়িতে ত/ল্লা/শি চালিয়েছিলেন ইডির কর্তারা। তাঁরা জানান, বলিউডের অনেকেই এ চ/ক্রে/র সঙ্গে জড়িত। প্র/তা/র/ণা ও ২০০ কোটি রুপি চাঁ/দা/বা/জি/র ঘটনায় দিল্লি পু/লি/শে/র অর্থবিষয়ক অপরাধ শাখার করা এক মামলায় সুকেশ ও অন্যদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়। গত ২৩ আগস্ট ইডি জানায়, এ মামলার তদন্ত করতে গিয়ে চেন্নাইয়ে একটি বিলাসবহুল বাংলোয় অভিযান চালিয়ে তারা সাড়ে ৮২ কোটি রুপি, ২ কেজি সোনা, ১৬টি দামি গাড়িসহ নানা রকম মূল্যবান জিনিস উদ্ধার করেছে।

ভারতের বহুল আলোচিত ও জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন নোরা ফাতেহি। বলিউডের বেশ কয়েকটি সিনেমার আইটেম গানে তাকে দেখা গেছে। ইতিমধ্যে দর্শক মনে ব্যপক সাড়া ফেলেছেন তিনি। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *