Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / আবারও এক শীর্ষ নেতাকে বহিষ্কার করল বিএনপি, জানা গেল কারণ

আবারও এক শীর্ষ নেতাকে বহিষ্কার করল বিএনপি, জানা গেল কারণ

ঢাকার ধামরাই পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র দেওয়ান মোহাম্মদ নাজিম উদ্দিন মঞ্জুকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে তৃণমূল বিএনপি থেকে মনোনয়নপত্র কিনে বহিষ্কার হয়েছেন।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। শনিবার বিএনপির কেন্দ্রীয় দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মুহাম্মদ মুনির হোসেন জানান, নাজিম উদ্দিন মঞ্জু দলীয় সিদ্ধান্ত অমান্য করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তৃণমূল বিএনপির নামে মনোনয়ন ফরম তুলেছেন। যার কারণে ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে দলের প্রাথমিক সদস্যসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ প্রসঙ্গে দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করছি। কিন্তু আমাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এটা নিয়ে আমার কিছু বলার নেই। কিন্তু দলীয় সিদ্ধান্ত আমার প্রতি অন্যায় হয়েছে। দলের দুর্দিনে কাণ্ডারি হয়ে দলের হাল ধরেছে।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হোসেন মোহাম্মদ হাই জোকি জানান, সোমবার ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৃণমূল বিএনপির নামে মনোনয়ন ফরম তুলেছেন।

About Babu

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *