Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আপন ভাইয়ের জন্য বোনের এমন আত্মত্যাগ সত্যিই বিরল, বোনের আর হলো না বাড়ি ফেরা

আপন ভাইয়ের জন্য বোনের এমন আত্মত্যাগ সত্যিই বিরল, বোনের আর হলো না বাড়ি ফেরা

ভাই দাড়িয়েছে নির্বাচনে আর সেই নির্বাচনের প্রচার করছে তার নিজেরই বোন। ভাইয়ের পক্ষে বোন প্রচার প্রচারণা করতেই পারে সেইটা দোষের কোনো কিছু না। তবে ভোটের প্রচারণা করতে গিয়ে যে এমন বিপদের সম্মুখীন হতে হবে সেইটা হয়তো তিনি বুজতে পারেন নি। সম্প্রতি এক বোন তার ভাইয়ের নির্বাচনের প্রচারণা করতে গিয়ে গ্রেফতার হয়েছেন পুলিশের হাতে।

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য সুফিয়া খাতুন নির্বাচনের সময় ভাইয়ের পক্ষে প্রচারণা চালাতে গিয়ে গ্রেফতার হয়েছেন।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে সদর উপজেলার নবগঠিত বড়দী ইউনিয়নের কালাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে বারাদী ইউনিয়নের দায়িত্বে থাকা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।
জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, নির্বাচনে দাঁড়ালে প্রচার প্রচারণা করতেই হয় এমনটাই স্বাভাবিক। প্রচারণা না করলে নির্বাচনে দাঁড়ানোর কোনো মানেই থাকেনা। জনগনের কাছে যেয়ে ভোট দেবার জন্য বলতে হয়। জয় লাভের প্রত্যাশা সবাই করে থাকে। কিন্তু যার যত জনপ্রিয়তা বেশি সেই নির্বাচনে জয় লাভ করে থাকে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *