Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আপনাদেরকে আরও ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হতে হবেঃ রিজভী

আপনাদেরকে আরও ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হতে হবেঃ রিজভী

সরকারের দুর্নীতির,লুটপাট, অর্থ পাচারের কারনে দেশের অর্থনৈতিক ব্যবস্থা ভেঙ্গে পড়ছে বলে দাবি করেন বিএনপির নেতারা। বিএনপির নেতারা বলেছেন সরকারের এমপি, মন্ত্রীরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করার কারনে দেশে অর্থ সংকট দেখা দিয়েছে। সেজন্য সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রন করতে পারছে না। গ্যাসের মূল্য বৃদ্ধি করে সরকার সীতাকুণ্ড অগ্নিকান্ড আড়াল করছে বলে মন্তব্য করেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, চট্টগ্রামের সীতাকুণ্ড অগ্নিকাণ্ড ধামাচাপা দিতে সরকার একই দিনে গ্যাসের দাম বাড়িয়েছে। তিনি দাবি করেছেন, প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন আর গোটা জাতি পুড়ে ছাই হয়ে যাচ্ছে।

রিজভী বলেন, চট্টগ্রামে অগ্নিকাণ্ডে গোটা জাতি যখন শোকে কাতর, এমন সময়ে প্রধানমন্ত্রী গ্যাসের দাম বাড়িয়ে দেশের মানুষকে আরও শোকাচ্ছন্ন করেছেন। একটা পাশবিক, সন্ত্রাসী, মাফিয়া টাইপের সরকার ক্ষমতায় না থাকলে এমন ঘটনা ঘটত না। সোমবার (৬ জুন) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের উদ্যোগে গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন বিএনপির সিনিয়র এ নেতা। রিজভী বলেন, মানুষ ঝলসে যাচ্ছে,, মানুষ পুড়ছে আর সরকার গ্যাসের দাম বাড়াচ্ছে। সেই বিখ্যাত প্রবাদ- রোম পুড়ছে আর বাঁশি বাজাচ্ছেন সম্রাট হিরো। প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন আর গোটা জাতি পুড়ে ছাই হয়ে যাচ্ছে।

যেভাবে গ্যাসের দাম বাড়ানো হয়েছে তাতে যারা সাধারণ চাকরিজীবী তাদের গ্যাসের চুলা জ্বালানো কঠিন হয়ে গেল বলে দাবি করেন রিজভী। বলেন, এটার একটা চেইন রিয়েকশন তৈরি হবে প্রত্যেকটি ক্ষেত্রে। মহিলা দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, আপনাদের আরও শক্ত ও ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হতে হবে। সরকারের সব বাধা ভেঙে ফেলতে হবে। মিছিলে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, নায়েবা ইউসুফ, অ্যাডভোকেট রুনা লায়লা, রুমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সরকার সাধারন মানুষের ক্রয়ের ক্ষমতার বাহিরে সব দ্রব্যের দাম বাড়িয়ে দিচ্ছে বলে মন্তব্য করেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি আরও বলেন গোটা জাতি যখন সীতাকুণ্ড অগ্নিকাণ্ড শোকহত সরকার সেখানে গ্যাসের দাম বৃদ্ধি করছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *