Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আন্দোলন নিয়ে বিএনপির অবস্থান জানালেন কাদের, দিলেন কঠোর বার্তা

আন্দোলন নিয়ে বিএনপির অবস্থান জানালেন কাদের, দিলেন কঠোর বার্তা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, জনগণের সম্পৃক্ততা ছাড়া কোনো আন্দোলন কখনোই সফল হয় না। জনগণকে সম্পৃক্ত করে না এমন আন্দোলন পৃথিবীতে কখনোই সফল হয়নি। জনগণ ছাড়া পৃথিবীর কোথাও কোনো গণআন্দোলন সফল হয়নি, এদেশে হবে না।

সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটি আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির আন্দোলন ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। লন্ডন থেকে অনলাইনে আন্দোলনের ডাক দিয়ে হয় না। বিএনপির আন্দোলনে লোক নেই, আছে শুধু নেতা-কর্মীরা। যে আন্দোলনে জনগণ নেই, সে আন্দোলন পৃথিবীর কোথাও সফল হয়নি।

এমনকি বাংলাদেশেও নয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা দলে দলে সিঙ্গাপুর গেছেন, জাতীয় পার্টিরও একজন রয়েছে। দেশের পাশাপাশি বিদেশেও চলছে রাজনৈতিক আলোচনা। রাজনীতি করো, কিন্তু চক্রান্ত করবেন না।

রাজনীতি করো, কিন্তু মানুষ পোড়ালে খবর আছে।

তিনি বলেন, বিএনপি আবার ক্ষমতায় এলে এদেশে রক্তের বন্যা বইবে। মুছে দেবে মুক্তিযোদ্ধাদের অস্তিত্ব। বিএনপি সাম্প্রদায়িকতা ও জ/ঙ্গিবাদের বড় ঠিকানা এবং প্রধান পৃষ্ঠপোষক। ক্ষমতায় এলে বাংলাদেশকে পাকিস্তান বানাবে নিশ্চিত।

আইইবি সভাপতি ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুরের সভাপতিত্বে আইইবির সাবেক সভাপতি নুরুল হুদা, সহ-সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম মঞ্জুরুল হক মঞ্জু, বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের সভাপতি অধ্যাপক ডাঃ হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *