Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদিল আমাকে ঠকিয়েছে, সে আমার ‘নগ্ন ভিডিও’ বিক্রি করেছে : রাখি

আদিল আমাকে ঠকিয়েছে, সে আমার ‘নগ্ন ভিডিও’ বিক্রি করেছে : রাখি

দাম্পত্য জীবনের ৬ মাস না যেতেই রীতিমতো বিচ্ছেদের দিকে এগোচ্ছেন বলিউডের তুমুল জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। গত মাস কয়েক আগেই ইসলাম ধর্ম গ্রহণ করে আদিল খান দুরানির সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন তিনি। কিন্তু সাংসারিক জীবনের মাত্র কয়েকদিন পরেই শুরু হয় দাম্পত্য কলহ।

এছাড়া স্বামী আদিল খান দুরা’নির বিরুদ্ধে আগেই মারধর, বি’কৃ’ত ”যৌ”’না”চা’র, চুরির মতো অভিযোগ এনেছিলেন রাখি, এবার ফের বোমা ফাটালেন অভিনেত্রী।

রাখির দাবি, আদিল একটি ‘ন’গ্ন ভিডি’ও’ শ্যুট’ করে বিপুল পরিমাণ অর্থের বিনি’ময়ে বিক্রি করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন অভিনেত্রী। রাখির কথায়, ‘আদিল আমার ‘ন”গ্ন’ ভিডিও শুট করেছিল এবং মানুষের কাছে বিক্রি করেছিল।

সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেছি। তনু চন্দেল নামে এক ব্যক্তির সঙ্গে ‘বি’বা’হব’হি’র্ভূ’ত সম্পর্কে জড়িয়েছিলেন আদিল, এমনও অভিযোগ করেন রাখি।

বৃহস্পতিবার আদালতে পৌঁছে মিডিয়ার ক্যামেরার সামনে রাখি বলেন, ‘আদিল আমার সঙ্গে প্র’তা’রণা করেছে। তার কখনোই জামিন পাওয়া উচিত নয়। এজন্য আমি নিজেই এখানে এসেছি। ডাক্তারি পরীক্ষা করেছি, প্রমাণ জমা দিয়েছি। আদিল আমাকে অকথ্য নির্যাতন করে, ওটিপি দিয়ে আমার কাছ থেকে সব টাকা নিয়ে নেয়।

রাখির পারিবারিক কলহ ও চুরির একাধিক অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার মু’ম্বা’ই পু’লি’শ আদিলকে গ্রেপ্তার করে। বুধবার আদালতে হাজির করা হলে আদিলকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়।

গত ৬ ফেব্রুয়ারি আদিলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন রাখি। পরের দিন আদিল আবার রাখির বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ অভিনেত্রীর। এ সময় আদিলকে আটক করে ওশিওয়াদা থানার পুলিশ।

পুলিশের তথ্য অনুযায়ী, আদিল ও রাখির দেখা হয় ২০২২ সালের জানুয়ারিতে। তারপর দুজনে মিলে একটি ব্যবসায়িক অ্যাকাউন্ট খোলেন। পরে, ২০২২ সালের জুনে, আদিল একটি নতুন গাড়ি কেনার নামে ওই অ্যাকাউন্ট থেকে দেড় কোটি টাকা তুলে নেন। বুধবার গভীর রাতে একটি ভিডিও প্রকাশ করেন রাখি। পাঁচ মাস পুরনো ভিডিওতে আদিলকে বলতে শোনা যায় যে চার মাসের মধ্যে রাখির কাছ থেকে নেওয়া দেড় কোটি টাকা ফেরত দেবেন তিনি। সেই টাকার এক পয়সাও ফেরত পাননি বলে অভিযোগ করেন রাখি।

আদালত চত্বরে রাখি আরও বলেন, ‘আমি একটি জীবন্ত ‘লা’শ’। আদিল জেলে যাওয়ায় আমি মোটেও খুশি নই। কি জন্য খুশি’ হতে হবে? সংসার করার জন্য বিয়ে করেছি, মা হতে চেয়েছিলাম। কিন্তু আট মাস যা সহ্য করেছি তা ভাষায় প্রকাশ করা যাবে না। ‘

এদিকে এই ঝামেলায় মধ্যেই গত কয়েকদিন আগেই মাকে সারাজীবনের মতো হারিয়ে রীতিমতো আরো ভেঙে পড়েছেন বলিউড এই অভিনেত্রী। এই মুহূর্তে হয়তো জীবনের সব থেকে খারাপ সময় পার করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *