Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরা হলো না বিএনপি-জামায়াতের ২ নেতার

আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরা হলো না বিএনপি-জামায়াতের ২ নেতার

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় জামাল উদ্দিন গাজী (৫৫) ও হাফিজ উল্লাহ (৫৭) নামে দুই বিএনপি-জামায়াত নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সুলতান নগর এলাকার চরজব্বার থেকে সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন গাজী উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে এবং একই ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। মাওলানা হাফিজ উল্লাহ উপজেলার চরবাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত মাওলানা নুরুল উল্লাহর ছেলে এবং একই ইউনিয়নের জামায়াত নেতা ছিলেন।

চর আমান উল্যা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আহমেদ দুলাল জানান, সকালে বিএনপি নেতা গাজী তার আত্মীয় জামায়াত নেতা হাফিজ উল্যাকে নিয়ে একটি রাজনৈতিক মামলায় অংশ নিতে মোটরসাইকেলে জেলা শহর মাইজদীতে যান। হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার চরজব্বার থেকে সোনাপুর সড়কের সুলতান নগর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বেপরোয়া দ্রুতগামী সিএনজি অটোরিকশা তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল চালক হাফিজ উল্লাহ মোটরসাইকেল থেকে পড়ে রাস্তার বাইরে ছিটকে পড়েন। এ সময় পেছনে থাকা আরেকটি ট্রাকও তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মারা যান বিএনপি নেতা গাজী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গাজীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় জামায়াত নেতা হাফিজ উল্লাহ মারা যান।

চরজব্বার থানার ওসি কাউছার আলম ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

About Nasimul Islam

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *