Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদালতে ক্ষোভ উগরে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান

আদালতে ক্ষোভ উগরে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান

ছেলে আরিয়ানের গ্রেপ্তারের পর থেকেই নানা সমস্যার মুখোমুখি হতে হচ্ছে বি-টাউনের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা শাহরুখ খানকে। ইতিমধ্যে নেটিজেনদের কাছে হাসির পাত্র হয়েছেন তিনি। তবে তার এই বিপদের দিনে পাশে দাড়িয়েছেন ভক্ত-শুভাকাঙ্খিরা। এছাড়া রয়েছেন এক ঝাক তারকাও। শাহরুখের সঙ্গে যোগাযোগ করে আরিয়ানের খোঁজ খবর নিচ্ছেন তারা।

এদিকে মাদক মামলায় ফের অন্তর্বর্তীকালীন জামিনের শুনানিতে আরিয়ান খানকে শুক্রবার আদালতে তোলা হয়। এদিন আরিয়ানসহ আরও সাতজনকে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে নেওয়ার আবেদন প্রত্যাখ্যান করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান। তিনি বলেন, এতে তাদের মৌলিক অধিকার লঙ্ঘন হবে।

এদিকে, আজ আদালতে ক্ষোভ উগরে দিয়ে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র। তার প্রশ্ন, মুম্বাইয়ের প্রমোদতরীর পার্টিতে অনেক লোক থাকলেও বেছে বেছে তাদের মতো কিছু লোককে কেন গ্রেফতার করা হল। আরিয়ানের ভাষ্য, পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল মাত্র ১৭ জনকে।

একই সঙ্গে আদালতে তাঁর দাবি, প্রমোদতরীতে ওঠার সময় তার ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি। যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। আরিয়ানের সেই হাতে লেখা বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা।
এর আগে, বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। এর পরেই শাহরুখ নিযুক্ত আইনজীবী সতীশ মানশিণ্ডে তার অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। শুক্রবার জামিনের শুনানিতে আরিয়ান জানান, প্রতীক নামে তার এক বন্ধু এই পার্টির আয়োজকদের সঙ্গে তার আলাপ করিয়েছিলেন।

সেই ব্যক্তি আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে জানানো হয়েছিল, তার নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। শাহরুখ খানের পুত্র এলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই নাকি ডেকে আনা হয়েছিল আরিয়ানকে।

এর আগে মাদক আইনে দায়ের করা মামলায় গত সোমবার (০৪ অক্টোবর) আদালতের কাছে জামিনের আবেদন জানায় আরিয়ানের আইনজীবী। তবে শুনানী শেষে এ আবেদন প্রত্যাখ্যান করে তাকে হেফাজতে পাঠানোর আদেশ দেন বিচারক। এ ঘটনায় গ্রেপ্তার করা হয় আরো কয়েকজনকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *