Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদনান-মেহজাবীনকে নিয়ে আবারো গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

আদনান-মেহজাবীনকে নিয়ে আবারো গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে ছোট পর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরীর প্রেম বা বিয়ের গুঞ্জন নতুন নয়। মাঝে মাঝে তাদের সম্পর্কের গুঞ্জন উঠে আসে।

শুক্রবার (১৯ জানুয়ারি) ফেসবুকে কিছু ছবি প্রকাশ করেন চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি। সেখানে আদনান-মেহজাবীন, আশফাক নিপুন-এলিটা করিম দম্পতি, রেদওয়ান রনি, নুসরাত ইমরোজ তিশা ও সাবিলা নূরদের সঙ্গে বেশ আনন্দের মুহূর্ত উপভোগ করতে দেখা যায়।

তাদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। অভিনেত্রী ও প্রযোজকের সম্পর্ক আসলে কোথায় দাঁড়িয়েছে- এমন প্রশ্ন সবার। অনেক আগেই তাদের বিয়ে হয়েছে বলে বিভিন্ন সূত্র থেকে খবর আসছে। কিন্তু উত্তর দিয়ে সহযোগিতা করেন না তারা।

তবে নিজেদের সম্পর্ক নিয়ে মেহজাবীন-আদনান আল রাজীব কথা না বললেও তাদের ছবিগুলো ঠিকই কথা বলে। বিভিন্ন অনুষ্ঠান বা গেট টুগেদারে জোড়ায় জোড়ায় হাজির হন তারা। পাশাপাশি দাঁড়িয়ে, কাছাকাছি বসে, কলহাস্য করে হন লেন্সবন্দি। সামাজিকমাধ্যমে ভেসে বেড়ায় সেসব ছবি। যেখানে মেহজাবীন সেখানেই আদনানকে দেখে সন্দেহ আরও ঘনীভূত হয়।

এর আগেও বিভিন্ন সময় সহকর্মীদের ফেসবুকে দেখা গেছে তাদের। অবশ্য সহকর্মীদের ক্যামেরায় তারকাদের অনেককেই দেখা যায়। কিন্তু মেহজাবীন-আদনানের ব্যাপারটা আলাদা। কেননা যেখানেই আদনান সেখানেই মেহজাবীন। যেখানেই মেহজাবীন সেখানেই আদনান। দেখে মনে হয় উপভোগ্য সময়টুকু সবসময় একসঙ্গেই কাটান তারা। তাছাড়া ছবিগুলো দেখেও বোঝা যায় সম্পর্কে বন্ধন আছে।

ফলে মাঝে মাঝেই প্রশ্নের সম্মুখীন হতে হয় তাদের। আদনান বিষয়টিকে গুজব বলে সামলে নিলেও মেহজাবীন উল্টো। তার আচরণ দেখে মনে হয় প্রশ্নকর্তা যেন মহাপাপ করে বসেছেন। বিষয়টি নিয়ে সংবাদ হলে তিনি হলুদ সাংবাদিকতা বলে ক্ষোভ ঝাড়েন। আবার সরাসরি প্রশ্ন ছুড়ে দিলেও মুখে কুলুপ এঁটে রাখেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *