Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আজ যতটুকু অর্জন করেছি তার সবটুকুই কৃতিত্ব এই মানুষটার: জায়েদ

আজ যতটুকু অর্জন করেছি তার সবটুকুই কৃতিত্ব এই মানুষটার: জায়েদ

ঢাকাই চলচ্চিত্র অভিনেতা জায়েদ খানের বড় বোন শিরিন আক্তারের জন্মদিন আজ। বোনের জীবনের এই বিশেষ দিনে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন জায়েদ।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে অভিনেতা তার ফেসবুক অ্যাকাউন্টে তার বোনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি আজ যতটুকু যা অর্জন করেছি তার সবটুকুই কৃতিত্ব এই মানুষটার। আজকের জায়েদ খান এই মানুষটিকে ছাড়া সম্ভব হতো না। আমার একমাত্র বোন সে আমাকে আমার মায়ের চেয়ে বেশি আগলে রে/খেছে। ঢাকায় একসঙ্গে ২৬ বছর। সন্তানের মতো বড় করেছেন। তার দুটি সন্তান আছে, এবং আমি মনে করি আমিও তার একজন সন্তান।

জায়েদ আরও লিখেছেন, নিজে না খেয়ে আমাকে খাইয়েছেন। গভীর রাতে ফিরলে জেগে থে/কেছেন। তার শাসনের কারণে সে আমাকে খারাপ কিছুতে স্পর্শ করতে পারেনি। আমার মা বেঁচে থাকতে বলতেন, ‘আমি তোমাকে জন্ম দিয়েছি, কিন্তু তোমাকে মানুষ করতে তোমার মায়ের চেয়ে তোমার বোনের অবদান বেশি। তাকে কখনো কষ্ট দিও না।’

আজ আমার মা বেঁচে নেই। কিন্তু বোনের মধ্যে মাকে খুঁজে পাই। আজ আমার বোনের জন্মদিন। আমার বোনের জন্মদিনে সবার কাছে দোয়া চাই। শুভ জন্মদিন বোন। অনেক দোয়া ও ভালোবাসা। আরো কিছু বলতে চেয়েছিলাম কিন্তু পারিনি। তোমার ঋণ এ জীবনে শোধ করতে পারবো না।

জায়েদ খানরা চার ভাই-বোন। তাদের মধ্যে তার বড় ভাই শহীদুল হক একজন পুলিশ অফিসার, মেজ ভাই ওবায়দুল হক একজন ব্যারিস্টার এবং বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগের প্রথম শ্রেণীর ঠিকাদার হিসেবে কাজ ক/রেন। অন্যদিকে জায়েদের একমাত্র বোন শিরিন আক্তার একটি বেসরকারি কোম্পানিতে ম্যানেজার হিসেবে কর্মরত।

জায়েদ খান বর্তমানে কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে ‘ছায়াবাজ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এরই মধ্যে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন এই দুই তারকা।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *