Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আজ থেকে সয়াবিন তেল ১০০, চাল ৩০, ডাল ৬০ টাকা কেজিতে বিক্রি করবে সরকার

আজ থেকে সয়াবিন তেল ১০০, চাল ৩০, ডাল ৬০ টাকা কেজিতে বিক্রি করবে সরকার

সরকারের বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) সোমবার (৮ জুলাই) থেকে সারাদেশে পারিবারিক কার্ডধারীদের কাছে কম দামে সয়াবিন তেল, মসুর ডাল ও চাল বিক্রি করবে।

রোববার (৭ জুলাই) টিসিবির বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

টিসিবি জানিয়েছে, আগামীকাল থেকে এক কোটি নিম্ন আয়ের সুবিধাভোগী পরিবারের মধ্যে ভর্তুকিযুক্ত পণ্য বিক্রি শুরু হবে। সিটি করপোরেশন এবং জেলা-উপজেলা প্রশাসনের সহযোগিতায় নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পরিবেশকরা টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করবেন। এ সময়ে নিজ নিজ এলাকার পরিবেশকদের দোকান বা নির্ধারিত স্থান থেকে পণ্য কিনতে পারবেন পরিবার কার্ডধারী ব্যক্তিরা।

বাণিজ্য সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন আগামীকাল সোমবার সকাল ১০টায় উত্তর সিটি করপোরেশন বনানীর ১৯ নম্বর ওয়ার্ড ও টি কলোনি আনসার ক্যাম্প মাঠে টিসিবির বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করবেন।

একজন কার্ডধারী সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল বা রাইস ব্রান অয়েল, পাঁচ কেজি চাল, দুই কেজি মসুর ডাল কিনতে পারবেন। এতে সয়াবিন বা রাইস ব্র্যান অয়েলের দাম লিটার প্রতি ১০০ টাকা রাখা হবে। টিসিবি চাল ৩০ টাকা ও মসুর ডাল ৬০ টাকা কেজি দরে বিক্রি করবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *