Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / আজ আরিয়ানের জামিন না মিললে, জন্মদিনের পার্টি বাতিল

আজ আরিয়ানের জামিন না মিললে, জন্মদিনের পার্টি বাতিল

মাদককাণ্ডে গ্রেপ্তারের পর থেকে একাধিকবার আবেদন করা হলেও জামিন মেলেনি বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ানের। এদিকে গতকাল মঙ্গলবারও (২৬ অক্টোবর) এর ব্যতিক্রম ঘটেনি। তবে হাল ছাড়ছেন না শাহরুখ খান। ছেলেকে জেল থেকে ছাড়াতে রীতিমতো চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। জানা গেছে, জামিনের শুনানি অসমাপ্ত থাকায় গতকাল জামিন পাননি আরিয়ান। তাই আজ বুধবার (২৭ অক্টোবর) ফের শুনানি হবে এবং দুপুরে এ ব্যাপারে রায় দিতে পারেন আদালত।

মুম্বাই হাইকোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ খান ও গৌরী খান। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

এদিকে আরও জানা যায়, শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। প্রতি বছর জমকালো আয়োজনে পার্টির আয়োজন থাকলেও এ বছর কোন পার্টিই হচ্ছে না। এছাড়াও ছেলের চিন্তায় নিজের জন্মদিনের কথা ভুলে থাকতে চান তিনি। তাই এ বছর কোন ধরণের অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে না ‘মান্নাত’-এ।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। ৩ তারিখ তাকে গ্রেফতার দেখায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালতে দুই বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা সমির ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল জানিয়েছেন, শাহরুখপুত্রকে গ্রেফতার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমির।

তা ছাড়া প্রভাকর আশঙ্কা করছেন, সমির তাকেও বিপদে ফেলতে পারেন। অন্যদিকে সমিরের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে এনসিবি।

মাদক আইনে করা মামলায় গত তিন সপ্তাহেরও অধিক সময় ধরে কারাগারে রয়েছেন আরিয়ান। তারকা-পুত্র হলেও বর্তমানে একজন অপরাধী হিসেবে দেখছে পুলিশ। কারাগারে একজন সাধারন কয়েদির মত দিন কাটছে তার। তবে এরমধ্যে বেশ কয়েকবার আবেদন করা হলেও জামিন পাননি আরিয়ান।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *