Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আজান শোনার পর অনুষ্ঠানস্থলে চেয়ারে বসেই নামাজ আদায় করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

আজান শোনার পর অনুষ্ঠানস্থলে চেয়ারে বসেই নামাজ আদায় করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের খেলার ময়দানে চলছিল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ২৪ নং ওয়ার্ডের ১২টি ইউনিট নিয়ে আয়োজিত সম্মেলন। বিকাল ৩টার দিকে এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারনে অনুষ্ঠান শুরু হতে বিলম্ব হয়। এই সম্মেলন অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ সময় বৃষ্টি বেড়ে যাওয়ায় মঞ্চ স্থলের ছাদ দিয়ে পানি পড়তে শুরু করে। তা সত্বেও সেখানে যে সকল নেতাকর্মী উপস্থিত হয়েছিলেন তারা স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। হঠাৎ সেখানকার পাশের একটি মসজিদ থেকে মাগরিবের আজান শোনা যায়। নামাজের আযান শুনে মঞ্চে থাকা স্বরাষ্ট্রমন্ত্রী তার পাশের চেয়ারে বসে নামাজ আদায়ে মগ্ন হন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু শনিবার (১৩ নভেম্বর) রাতে এমন দুটি ছবি তার ফে’সবুকে পোস্ট করেন। ছবিতে দেখা যায়, একটি নীল রঙের চেয়ারে বসে নামাজ আদায় করছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে বৃষ্টির কারণে মন্ত্রীর পেছনে একজন ছাতা ধরে দাঁড়িয়ে আছেন। নিরাপত্তার জন্য তার পাশে রয়েছেন কয়েকজন পু’/লি’শ সদস্য।

শরীফ মাহমুদ অপু দেশের একটি সংবাদ মাধ্যমকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী শত ব্যস্ততার মাঝেও নিয়মিত নামাজ আদায়ের চেষ্টা করেন।

এদিকে ওই সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভবিষ্যতে ওয়ার্ড-থা’/না ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কমিটিতে যারা নেতৃতে যাবেন তাদের সুযোগ করে দেওয়ার জন্য এখানে ঢল নেমেছে। এই মানুষগুলোকে কেউ জো’র করে এখানে আনেনি। সবাই এসেছেন নিজের ইচ্ছায়। তারা দেশকে ভালোবাসেন এবং তারা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত। তারা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখেছেন। বৃষ্টি হচ্ছে, মানুষ ভিজছে, তবুও কেউ অনুষ্ঠানস্থল থেকে বের হয়ে যায়নি। এটাই হলো দেশপ্রেমের নমুনা।

তিনি বলেন, দেশে একটি শ্রেনীর লোক ষড়যন্ত্র করতে শুরু করেছেন তারা এমনটা ভাবলে, সেদিনের কথা ভুলে যেয়ে থাকেন। ধান্দাবা’জি, ভেল্কিবা’জিতে এদেশের মানুষকে বোকা বানানো যাবে না, তাদেরকে কখনো ভোলানো যাবে না। আওয়ামী লীগ দেশের উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে, মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। জনগণ যোগ্য নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীকেই তাদের যোগ্য নেতা হিসেবে মনে করে থাকেন, অন্য কাউকে নয়।

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *