Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আজও জামিন পেলেন না আরিয়ান, পরবর্তী শুনানি ২০ অক্টোবর

আজও জামিন পেলেন না আরিয়ান, পরবর্তী শুনানি ২০ অক্টোবর

একের পর এক আরিয়ানের জামিন আবেদন খারিজ হওয়ায় বেশ দুশ্চিন্তায় পড়েছেন বলিউড ‘কিং খান’ খ্যাত অভিনেতা শাহরুখ খান। ছেলেকে জেল থেকে ছাড়াতে চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না তিনি। তবে এরপরও কোনো ফায়দা হচ্ছে না। এদিকে আজ বৃহস্পতিবারও (১৪ অক্টোবর) জামিন মেলেনি তার। আর তাই আপাতত কারাগারেই থাকতে হচ্ছে আরিয়ানকে।

আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর। তাই ততদিন তাকে জেল হেফাজতেই থাকতে হবে।এক

শুনানির সময় ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)-র আইনজীবী অনিল সিংহ দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও শাহরুখপুত্রের যোগাযোগ ছিল বলে মনে করছেন তিনি। সেই বিষয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানকে হেফাজতে রাখার আবেদন জানিয়েছেন তিনি।

মাদকচক্রের ষড়যন্ত্রে আরিয়ানও শামিল ছিলেন। আদালতে এমনই দাবি করেছে এনসিবি। আরিয়ান এবং তার সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে ভারতের এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের যুক্তি, আরিয়ানের কাছ থেকে কত পরিমাণ মাদক উদ্ধার হয়েছে, তা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু আন্তর্জাতিক মাদক চক্রের হদিস পেতে তাদের বয়ান জরুরি হয়ে উঠেছে।
তদন্তকারীরা মনে করছেন, সেই পার্টি থেকে বাকি যারা আটক হয়েছেন, তাদের মতোই ভূমিকা পালন করেছেন শাহরুখপুত্রও। যে কারণেই বুধবারও আরিয়ানের জামিনের বিরোধিতা করেন তদন্তকারীদের আইনজীবী।

অন্যদিকে শাহরুখের নিযুক্ত আইনজীবী দাবি করেন, শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করা হলেও তদন্তে কোনও প্রভাব পড়বে না। শুনানির সময় উঠে আসে সুশান্ত মামলার প্রসঙ্গও।

এর আগে গত রোববার (৩ অক্টোবর) বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করা হয় বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খানসহ আরো কয়েকজনকে। তবে গ্রেপ্তারের পর থেকেই আরিয়ানের বিরুদ্ধে উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *