Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আগে নাকে খদ দিবেন তারপর পদ্মা সেতু দিয়ে যেতে পারবেন: জানা গেল কাকে এই কথা বললেন নানক

আগে নাকে খদ দিবেন তারপর পদ্মা সেতু দিয়ে যেতে পারবেন: জানা গেল কাকে এই কথা বললেন নানক

জাহাঙ্গীর কবির নানক হলেন আওয়ামী লীগের শীর্ষপর্যায়ের একজন নেতা। তিনি একজন সম্মানীয় সংসদ সদস্য। ২০০৯ ও ২০১৪ সালে তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে গেছেন। এছাড়াও তিনি আরো অনেক গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি জানা গেছে জাহাঙ্গীর কবির নানক মির্জা ফখরুলকে বলেছেন পদ্মা সেতু দিয়ে যাওয়ার সময় নাকে খদ দিবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক পদ্মা সেতু পার হওয়ার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পদ্মা সেতুর পাদদেশে নাকে খদ দেবার কথা বলেছেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া একজন অজ্ঞ প্রধানমন্ত্রী, তাই প্যাচ দিয়ে পদ্মা সেতু নির্মাণ করতে হবে। তবে আওয়ামী লীগ সরকার এই পদ্মা সেতু নির্মাণ করেছে। আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে পদ্মা সেতু।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর পার্কে বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগ নেতা ও একুশে পদকপ্রাপ্ত প্রয়াত মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিজয়ী

তিনি আরও বলেন, ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিএনপি নানা গুজব ছড়াচ্ছে, এসব গুজব ছড়িয়ে কোনো লাভ হবে না। সেই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাংলাদেশের মানুষ আর বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, অজ্ঞ প্রধানমন্ত্রী খালেদা জিয়া জানেন না প্যাচ ছাড়া সেতু হয় না। হাজার কোটি টাকা নিয়ে লন্ডনে পালিয়েছেন তারেক রহমান। যারা তারেককে চলে যেতে বলে তাদের বলছি, যারা দুর্নীতি করেছে তাদের এই বাংলায় স্থান হবে না।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. আব্দুর রাজ্জাক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার উকিল, আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক। এ সময় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পদ্মা সেতু হলো বাংলাদেশের ইতিহাসে সর্বকালের সেরা স্থাপনা যেটা মাননীয় প্রধানমন্ত্রী জনেনত্রী শেখ হাসিনা সাহসিকতার সহিত চ্যালেঞ্জ নিয়ে নির্মাণ করেছেন। মির্জা ফখরুল হলেন বিএনপির মহাসচিব। পদ্মা সেতু নিয়ে বিরোধীডলের বিভিন্ন ধরণের সমালোচনা করছেন। যাই হোক পদ্মা সেতু নির্মাণ হওয়াতে বাংলার মানুষ আজ সীমাহীন উৎফল্লিত।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *