Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আগে থেকেই পরিকল্পনা ছিল, পদ্মাসেতু উদ্বোধনের পর মনে হলো এটাই মোক্ষম সময়: অভিনেতা সাব্বির

আগে থেকেই পরিকল্পনা ছিল, পদ্মাসেতু উদ্বোধনের পর মনে হলো এটাই মোক্ষম সময়: অভিনেতা সাব্বির

ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেতা সাব্বির আহমেদ। অভিনেতা মীর সাব্বিরের নামের সাথে মিল রয়েছে এবং ইন্ডাস্ট্রিতে সবাই তাকে ছোট সাব্বির বলে ডাকে। রোববার ছিল তার বাবা মুক্তিযোদ্ধা ফারুকুল ইসলামের ৭০তম জন্মদিন। বাবার এই বিশেষ দিনে ছোট্ট সাব্বির তাকে হেলিকপ্টারে করে তার স্বপ্নের পদ্মা সেতু দেখালেন।

ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ তার বাবাকে হেলিকপ্টারে করে দেখালেন পদ্মা সেতু। রোববার (৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার পর ঢাকার অভ্যন্তরীণ হযরত শাহজালাল বিমানবন্দর থেকে বাবাকে নিয়ে হেলিকপ্টারে রওনা হন। এদিন ছিল সাব্বিরের বীর মুক্তিযোদ্ধা বাবা ফারুকুল ইসলামের জন্মদিন। বিশেষ দিনে ছেলের কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে খুব খুশি তিনি। এ সময় সাব্বিরের মা, স্ত্রী ও সন্তানরাও উপস্থিত ছিলেন। সাব্বির আহমেদ বলেন, আমার বাবা আমাকে বিয়ের সময় স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে করে বাসায় আসতে বলেছিলেন। কিন্তু করো// নার সময়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হয়নি। তাই আমিও সুযোগ খুঁজছিলাম।

আমি মন দিয়েছিলাম যে আমি আমার বাবার ৭০ তম জন্মদিন হেলিকপ্টারে উদযাপন করব। আমি কিছু না বলে বাবাকে বিমানবন্দরে নিয়ে গেলাম। তারপর সবাই মিলে পদ্মা সেতু দেখতে গেলাম। হেলিকপ্টারে কেক কাটলাম। আমি আমার জীবনের একটি আশ্চর্যজনক ৫০ মিনিট কাটিয়েছি। সাব্বিরের বাবা ফারুকুল ইসলাম অনুভূতি ব্যক্ত করেন- এ অনুভূতি অন্যরকম, এটাই জীবনের শ্রেষ্ঠ সময়। আমার ছোট ছেলে সাব্বিরকে অভিনন্দন ও দোয়া। মাগুরার ছেলে সাব্বির ২০০৫ সালে ঢাকায় আসেন। এরপর যোগ দেন প্রাঙ্গনেমোরের নাট্যদলের সঙ্গে। তিনি এই দলের বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। পরে নাটক ও বিজ্ঞাপনে নাম লেখান। শ্যাম বেনেগালের মুজিব ছবিতেও অভিনয় করেছেন সাব্বির। এতে আহমেদ চরিত্রে অভিনয় করেছেন তোফায়েল। ২৬-৩৩ বছর বয়সী এই রাজনীতিবিদদের চরিত্রে তাকে দেখা যাবে। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

উল্লেখ্য, সাব্বির আহমেদের আনন্দঘন মুহুর্তের সঙ্গে তার বাবার পাশাপাশি ছিলেন তার মা, স্ত্রী ও মেয়েও। বিষয়টি নিশ্চিত করে সাব্বির গণমাধ্যমকে বলেন, রোববার বিকেল সাড়ে ৪টার পর বাবা ফারুকুল ইসলামসহ পরিবারের সবাইকে নিয়ে ঢাকার শাহজালাল অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রওনা হন তারা। তারা সদরঘাটের আহসান মঞ্জিলসহ ঢাকার বিভিন্ন স্থান ঘুরে মাওয়ায় যান। হেলিকপ্টারে বসে বাবা-মা, স্ত্রী ও মেয়েকে পদ্মা সেতু দেখান সাব্বির।

 

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *