Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আগে আওয়ামী লীগ চাঁদাবাজি করত, এখন করছে বিএনপি: রেদোয়ান আহমেদ

আগে আওয়ামী লীগ চাঁদাবাজি করত, এখন করছে বিএনপি: রেদোয়ান আহমেদ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. রেদোয়ান আহমেদ বলেন, ‘পোস্টারের পরিবর্তন হয়েছে, কিন্তু চাঁদাবাজি বন্ধ হয়নি। আগে আওয়ামী লীগ চাঁদাবাজি করত, এখন করছে বিএনপি।’

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে চান্দিনা উপজেলার কর্ণখাল ইউনিয়ন এলডিপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ বলেন, সারা দেশে প্রতিদিন যে পরিমাণ চাঁদা দিতে হয় তাতে প্রতিটি জিনিসের দামে ৫ শতাংশ যোগ হচ্ছে।

আর সেই বাড়তি টাকা আমাদের জনগণকেই দিতে হচ্ছে। রাজধানীর কারওয়ান বাজার থেকে শুরু করে সদরঘাটসহ সর্বত্রই চলছে বিএনপির চাঁদাবাজি। বিএনপির অনেক নেতাকর্মী রাতারাতি বিলাসবহুল গাড়ি কিনছেন। বিএনপির চাঁদাবাজি এখন পত্রপত্রিকায়ও আসছে।

তিনি আরও বলেন, আমি তারেক রহমান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টাদেরও বিএনপির চাঁদাবাজির বিষয়টি জানিয়েছি। সারাদেশে চাঁদাবাজি দ্রুত বন্ধ না হলে জনগণের স্বস্তি ফিরে আসবে না।

কেরনখাল ইউনিয়ন এলডিপির সভাপতি আলহাজ্ব কফিল উদ্দিন মাস্টারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চান্দিনা উপজেলা এলডিপি সভাপতি একেএম শামছুল হক মাস্টার ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের।

চান্দিনা পৌর গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন চান্দিনা উপজেলা গণতান্ত্রিক যুবদল সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম বাবর, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ ভুঁইয়া, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি সাখাওয়াত হোসেন সাক্কু।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল গাফ্ফার, উপজেলা এলডিপির সাংগঠনিক সম্পাদক শাহজাহান সিরাজ চেয়ারম্যান, পৌর এলডিপি সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন ভুঁইয়া, পৌর গণতান্ত্রিক যুবদল সভাপতি মনিরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, উপজেলা গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সহসভাপতি মো. আল আমিন প্রমুখ।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *