Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আগত সন্তান ছেলে না মেয়ে, ইঙ্গিত দিয়ে জানিয়ে দিলেন পরীমনি

আগত সন্তান ছেলে না মেয়ে, ইঙ্গিত দিয়ে জানিয়ে দিলেন পরীমনি

ঢালিউডের জনপ্রিয় অভিনে্ত্রী পরীমনি কয়ক মাস আগেও বেশ আলোচনায় ছিলেন। এরপর তিনি ফের নতুন করে আলোচনায় আসেন যে বিষয়টি নিয়ে সেটা হলো তার বিয়ের খবরে। পরীমনি তার বিয়ের বিষয়টি দীর্ঘদিন গোপন রাখার পর তিনি যখন মা হতে চলেছিলেন সেই সময় তিনি তার বিয়ের খবর সামনে নিয়ে আসেন। এবার আসন্ন সন্তান নিয়ে সুখবর দিলেন রাজ ও পরীমনি।

আর কয়েকদিন পর মা-বাবা হতে চলেছেন অভিনেত্রী পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। অনেকেই জানতে উদগ্রীব থাকেন তাদের ঘরে ছেলে না মেয়ে আসতে চলেছে?

তবে এ নিয়ে তারা কোনো টুঁ-শব্দটি করছেন না। কিন্তু এবার স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেল যে তাদের ঘরে ছেলে আসছে। মঙ্গলবার (২ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। যেখানে আছে নতুন অতিথির জন্য কেনা পোশাকসহ নানা সামগ্রী।

ওই ছবিতে কোনো মেয়ের পোশাক দেখা যায়নি। কন্যা সন্তানের জন্য গোলাপী রঙের পোশাক দ্রব্যসামগ্রী কেনা হয়েছিল কিন্তু তাতেও ছিল না। কয়েকটি ছবি ও একটি ভিডিও পোস্ট করে পরীমনি লিখেছেন, ‘তার আগমনের আয়োজন’।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পরীমনির এক ঘনিষ্ঠ বন্ধু জানান, তাদের ঘরে একটি ছেলে আসছে। সেভাবেই প্রস্তুতি দেখা যাচ্ছে। আর কয়েক সপ্তাহের মধ্যেই অতিথি আসছে।

অন্যদিকে বিষয়টি জানতে রাজ ও পরীর মোবাইল ফোনে কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, শরিফুল রাজ ও পরীমনি জুটি বেঁধে অভিনয় করেছিলেন গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ছবিতে। এই সিনেমায় কাজ করার সময় তাদের পরিচয় হয়। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন তারা। তবে খবরটি প্রকাশ্যে আসে চলতি বছরের ১০ জানুয়ারি। সেদিনই ঘোষণা করলেন তাদের বাড়িতে একজন অথিতি আসছে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন রাজ-পরী।

এদিকে পরীমনি মা হওয়ার প্রাক্কালে অনেকেই তার জন্য উপহার ও খাবার নিয়ে আসছেন। গত কয়েকদিনে তার জন্য বাসায় রান্না করা খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দুজনকেই ‘মা’ বলে সম্বোধন করলেন নায়িকা। এর আগে পরীর জন্য উপহার পাঠিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এদিকে পরীমনি ও রাজ তাদের দাম্পত্য জীবন নিয়ে মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। সেখানে তারা একে অপরকে পেয়ে জীবনে ধন্য এমন ধরনের অভিব্যক্তি প্রকাশ করেছেন। তাদের বিভিন্ন পোস্টের মাধ্যমে বোঝা যায় তারা খুব ভালো দাম্পত্য জীবন উপভোগ করছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *