Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগ সেটা কখনই হতে দেবে না বলে এবার কঠিন বার্তা দিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, জানা গেল বিস্তারিত

আওয়ামী লীগ সেটা কখনই হতে দেবে না বলে এবার কঠিন বার্তা দিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, জানা গেল বিস্তারিত

ড. হাছান মাহমুদ হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী। তিনি তার দায়িত্ব সম্পর্কে খুবই সতর্কবান। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন আগামী মাস থেকে রাজপথ দখলে রাখব।

বিএনপির ব্যানারে অপরাধীরা যাতে সাধারণ মানুষের ক্ষতি করতে না পারে সেজন্য আগামী মাস থেকে রাজপথে নামবে আওয়ামী লীগ। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আমরা কোনো দুর্বৃত্তের জন্য রাস্তা ইজারা দেইনি। আওয়ামী লীগ নেতারা রাস্তা দখল করে সাধারণ মানুষের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করতে দেবেন না। বিএনপির ব্যানারে দুর্বৃত্তরা যাতে জনগণের ক্ষতি করতে না পারে সেজন্য আগামী মাস থেকে আগামী সাধারণ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে অবস্থান করব।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে নগরীর কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এসব কথা বলেন। হাসান মাহমুদ। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজশাহীতে কোনো দুর্বৃত্ত যাতে রাজপথে প্রবেশ করতে না পারে সেজন্য নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

হাছান মাহমুদ বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অন্যদিকে চীন ও তাইওয়ান মুখোমুখি। সারা বিশ্বে অস্থিরতার সময়ে তেলের দাম সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এখন তা কিছুটা কমেছে। কিন্তু সেটা খুব বেশি। ভবিষ্যতে যখন বিশ্বে জ্বালানি তেলের দাম কমবে তখন আমরাও কমব। এ নিয়ে বিভ্রান্তির কোনো অবকাশ নেই। হাছান মাহমুদ আরও বলেন, করোনা মহামারীর শুরুতে অনেকেই বলেছিলেন, করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। আমরা সফলভাবে করোনা মোকাবেলা করেছি। করোনা মোকাবিলায় বিশ্বে ৫ম এবং দক্ষিণ এশিয়ায় প্রথম অবস্থানে রয়েছে বাংলাদেশ।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেনী, মীর ইকবাল, নওশের রহমান প্রমুখ। আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক, আসাদুজ্জামান ডব্লিউ সরকার পরিচালিত বৈঠকে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগ পর পর তিনবার বাংলাদেশের ক্ষমতায় এসেছেন। বাংলাদেশের ইতিহাসে এত দীর্ঘ সময় ধরে ক্ষমতায় আগে কোনো সরকার থাকেননি। প্রধানমণ্ত্রী শেখ হাসিনাই রেকর্ড গড়েছেন। আর এমনটা হয়েছে বাংলার মানুষের ভালোবাসার জন্যই।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *