Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগে শোকের ছায়া, মিছিলে এসে হঠাৎ শুরু হয় বুকে ব্যথা

আওয়ামী লীগে শোকের ছায়া, মিছিলে এসে হঠাৎ শুরু হয় বুকে ব্যথা

বরগুনা সদর উপজেলার ৭নং ধলুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি লতাবাড়িয়া গ্রামের নুরুল ইসলাম (৬৫) নামের এক কর্মী মৃত্যু হয়। বরগুনা-১ আসনের আ.লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্বুর নৌকা মার্কার মিছিলে এসে জেলা আ.লীগ কার্যালয়ের ভিতরে তিনি বুকে ব্যাথা অনুভব করেন এবং চেয়ার থেকে পরে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহমুদ আলমামুন শুভ তাকে মৃত ঘোষণা করেন।

৭নং ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক স্বপন জানান, তিনি আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন, এলাকার মানুষ তাকে এমপি বলে ডাকতো। তিনি আজ আমাদের সঙ্গে বরগুনা শহরে মিছিল করেছেন। মিছিল শেষে তিনি আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে বুকে ব্যথা অনুভব করলে আমরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বিষয়টি আমি তাৎক্ষণিকভাবে সংসদ সদস্যকে জানিয়েছি, তিনি হাসপাতালে গিয়ে তার খোঁজখবর নেন এবং নিহতের পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

নৌকা মার্কার প্রার্থী এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, আমি স্বপন চেয়ারম্যানের ফোন পেয়ে দ্রুত হাসপাতালে চলে যাই। এমন মৃত্যুতে আমরা আওয়ামী পরিবার গভীরভাবে শোকাহত।

তিনি আরও বলেন, আমি জেলা আ.লীগের সভাপতি হিসেবে নিহতের পরিবারকে সব ধরনের সহযোগিতা করব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *