Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আওয়ামী লীগের এমপি হতে ঢাকাই সিনেমার একাধিক তারকাদের কাণ্ড

আওয়ামী লীগের এমপি হতে ঢাকাই সিনেমার একাধিক তারকাদের কাণ্ড

প্রতি বছর জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশের শোবিজ অঙ্গনে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। প্রিয় দলের মনোনয়ন পেতে ব্যস্ত সময় কাটাতে দেখা যায় তারকাদের। এবারও তার ব্যতিক্রম নয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শোবিজ অঙ্গন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন অন্তত এক ডজন অভিনয়শিল্পী । এরই মধ্যে কেউ কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। যার মধ্যে রয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি ও অভিনেতা শাকিল খান।

শনিবার (১৮ নভেম্বর) সকালে মনোনয়ন ফরম বিক্রি শুরুর দিন বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন মাহি। এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের জন্য মনোনয়নপত্র তুলেছি। বাকিটা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপযুক্ত মনে করবেন। একই দিনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অভিনেতা শাকিল খান। বেশ কিছুদিন ধরেই বাগেরহাট-৩ আসনে গণসংযোগ করতে দেখা যাচ্ছে তাকে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে মানুষের কল্যাণে কাজ করব। মংলা পার হওয়ার জন্য একটি সেতুর খুব প্রয়োজন। এই সেতু নির্মাণসহ মানুষের কল্যাণে সবকিছু করার চেষ্টা করব।

দেশের দুই খ্যাতিমান অভিনেত্রী শমী কায়সার ও রোকেয়া প্রাচী দুজনেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহের ইচ্ছা প্রকাশ করেছেন। আরও বেশ কয়েকজন অভিনেত্রী আলোচনায় থাকলেও তাদের কেউই মনোনয়ন ফরম তোলেননি। এদের মধ্যে অপু বিশ্বাস ফরম সংগ্রহের বিষয়ে কিছু না বললেও অপু বিশ্বাস, জ্যোতিকা জ্যোতি ও পূর্ণিমা জানান, এবারের নির্বাচনে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করছেন না। তবে নির্বাচনী প্রচারণা চলবে বরাবরের মতোই।

এদিকে অভিনেতাদের মধ্যে মনোনয়ন প্রত্যাশীদের তালিকাও বেশ দীর্ঘ। আসন্ন নির্বাচনকে ঘিরে শোবিজ অঙ্গনে সবচেয়ে আলোচিত নাম ফেরদৌস, রিয়াজ, ডিপজল ও জায়েদ খান। ফেরদৌস বলেন, “দলের হাইকমান্ডের সবুজ সংকেতের অপেক্ষায় আছি। আশা করছি ২০ নভেম্বরের আগে সিদ্ধান্তে পৌঁছাতে পারব। ফেরদৌস নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন, কিন্তু রিয়াজের প্রস্তুতি শুধু প্রচারণার জন্য। কারণ হিসেবে তিনি বলেন,” , ‘দেশের মানুষের জন্য কাজ করতে চাই। এখন পর্যন্ত মনোনয়ন সংগ্রহের কোনো চিন্তা নেই। রিয়াজের মতোই ভাবনা জায়েদ খানের। তিনিও মনোনয়ন সংগ্রহ করবেন না, তবে দলীয় কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকবেন বলে জানিয়েছেন।

আগামী নির্বাচনে বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে জানিয়েছেন অভিনেতা রুবেল। ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে জানিয়েছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এছাড়া ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংগীতশিল্পী মমতাজ বেগম একই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। নীলফামারী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন দেশের বিশিষ্ট অভিনেতা ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *