Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান করা সেই ওসিকে প্রত্যাহার

আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান করা সেই ওসিকে প্রত্যাহার

জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধরকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে, যিনি আবারও শোক দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন। তাকে জামালপুর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে দেওয়ানগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিব সাট্টি এ তথ্য জানান।

জানা যায়, জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৫ আগস্ট দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত আলোচনা সভায় ওসি শ্যামল চন্দ্র ধর বক্তব্য রাখেন। ওইদিন তার বক্তব্যের ২ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ বুধবার (আগস্ট) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এতে সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু। সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠকে ওসি শ্যামল চন্দ্র ধর বলেন, ‘১৫ আগস্ট শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার এই জঘন্য দিনে ঘৃণ্য খুনিদের শাস্তি হোক। কিন্তু সব খুনিদের শাস্তি হয়নি। সবাইকে ফাঁসিতে পারিনি, শুধু কুচক্রি মহলের জন্য। আমরা চেয়েছিলাম জাতির পিতার জন্য লাল সবুজের পতাকা পেলাম। যার জন্য আমরা পেয়েছি এই স্বাধীন বাংলাদেশ। বাংলাদেশ মানে শেখ মুজিবুর রহমান। বাংলাদেশ মানে জাতির পিতার দেশ। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।

তিনি আরও বলেন, ‘গতকাল আমরা একটি কুচক্রি মহলকে অনেক উসকানি দিতে দেখেছি। তাই এসব থেকে সাবধান এবং আমাদের নির্বাচন সামনে আসছে। আপনারা সবাই আমাদের দলের আগামী সরকারের কাজের দিকে সজাগ দৃষ্টি রাখুন যাতে আমরা আবারো বিপুল ভোটে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে পারি। সেই প্রত্যাশা নিয়েই আমার দেওয়ানগঞ্জ মডেল থানার পক্ষ থেকে আপনাদের সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের বক্তব্য শেষ করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। আপনাদের সকলের জয় হোক।

পরে এ বিষয়ে জানতে চাইলে ওসি শ্যামল চন্দ্র ধর বলেন, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই, আমি এ বিষয়ে কথা বলতে চাই না।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *