Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগই গত ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করে আসছে: খন্দকার মোশাররফ হোসেন

আওয়ামী লীগই গত ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করে আসছে: খন্দকার মোশাররফ হোসেন

সম্প্রতি গতকাল তথ্য প্রতিমন্ত্রী অভিযোগ আনেন বিএনপি’র বিরুদ্ধে বহির্বিশ্বের লবিস্ট নিয়োগের। সাথে নথিপত্রের কথাও উল্লেখ করেছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। এবার তারই উত্তর দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সাথে পাল্টা অভিযোগ এনেছেন আওয়ামী লীগের বিপক্ষে।

বিদেশে বিএনপির লবিস্ট নিয়োগের অভিযোগ বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮ম জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ দাবি জানান।

খন্দকার মোশাররফ বলেন, সরকার নানা অনিয়ম থেকে দৃষ্টি সরাতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এটা করছে। আওয়ামী লীগ গত ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করছে বলেও অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে তার চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করা মানবাধিকারের চরম লঙ্ঘন। তাই জনগণকে ঐক্যবদ্ধ করেই গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির এই নেত।

পাল্টাপাল্টি এমন অভিযোগ আওয়ামী লীগের করা অভিযোগ ধামাচাপা দেওয়ার চেষ্টা নাকি আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ আওয়ামী লীগের কৃতকর্ম ধামাচাপা দেওয়ার চেষ্টা! সেটা হয়তো এখনই বলা সম্ভব নয়। এসব প্রশ্নের উত্তর তখনই করা যাবে যখন একটা সুষ্ঠু তদন্ত হবে এবং আসল সত্য গুলো বেরিয়ে আসবে। তবে দু’দল দুই দলকে দোষারোপ করা হয় এটা নতুন কিছু নয়।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *