Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগ খারাপ, কিন্তু বিএনপিও খুব একটা ভালো না, অকপট স্বীকার কাদের সিদ্দিকীর

আওয়ামী লীগ খারাপ, কিন্তু বিএনপিও খুব একটা ভালো না, অকপট স্বীকার কাদের সিদ্দিকীর

দীর্ঘদিন পর প্রকাশ্যে আসলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। একটা সময়ে রাজনীতিতে সক্রিয় থাকলেও বেশ কিছু বছর ধরে তিনি রয়েছেন রাজনীতির বাইরে। সম্প্ৰতি তিনি তার নিজ বাসভবনে আয়োজিত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের সময় দায়ের করা মামলায় কারা নির্যাতিত নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন আওয়ামী লীগ খারাপ, কিন্তু বিএনপিও খুব একটা ভালো না।

এ সময় কাদের সিদ্দিকী বলেন, ‘অনেকেই ভাবছেন আমরা কোন দিকে যাব? আমাদের পথ সিরাতুম মুস্তাকীম, আমরা আল্লাহর পথে। কামাল হোসেনের সঙ্গে একজন ভালো নেতা হিসেবে যোগ দিয়েছি ড. কিন্তু দেখলাম, তিনি ভালো নেতা নন, বরং একজন ভালো মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, আমি আবার খালেদা জিয়াকে জেলে দেব, এটা ভালো কথা নয়। রাজনীতি করলে জেলে যেতে হবে, বেরোতে হবে। আপনি শুধু আওয়ামী লীগের প্রধানমন্ত্রী নন, আপনি সবার প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর অবস্থান থেকে এসব কথা বলা ঠিক হবে না। পদ ছেড়ে যা খুশি বলুন আওয়ামী লীগের সভাপতি হতে। সরকারের অবস্থান থেকে এভাবে কথা বলবেন না।

প্রসঙ্গত, গেল বেশ কয়েকদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বিএনপি যদি আবারো নতুন করে কোনো ঝামেলা বাধায় কিংবা আন্দোলনের নাম মানুষের ক্ষতি করতে চায় তাহলে খালেদা জিয়াকে আবার জেলে পাঠিয়ে দেয়া হবে। তার এই বক্তব্য নিয়ে সেদিন থেকেই রাজনৈতিক উঠেছে নানা ধরনের আলোচনা সমালোচনা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *