Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আইসিইউতে ফারুকী, আশার কথা শোনালেন স্ত্রী তিশা

আইসিইউতে ফারুকী, আশার কথা শোনালেন স্ত্রী তিশা

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার রাতে ফারুকের স্ত্রী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা নিজেই বিষয়টি জানান।

বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন। মঙ্গলবার এক গণমাধ্যমে ফারুকীর বর্তমান পরিস্থিতির কথা জানান তিশা।

তিশা বলেন, ডাক্তার বলেছেন অপারেশন করার দরকার নেই। তবে পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে। চিকিৎসকরা আরও বলেছেন, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখতে হবে। তারপর মস্তিষ্কের একটি সিটি স্ক্যান করা হবে।

এদিকে ফারুকীর অসুস্থতার খবরে দেশ-বিদেশে ছড়িয়ে থাকা বিনোদন অঙ্গনে তাদের শুভাকাঙ্খী, সহযাত্রী ও তাদের ভক্তরা বেশ চিন্তিত হয়ে পড়েন। সবাই নির্মাতার দ্রুত আরোগ্য কামনা করছেন।

এর আগে সোমবার মধ্যরাতে ফারুকীর অসুস্থতার কথা জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দেন তিশা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার পর ডাক্তার সিটি এনজিওগ্রাম করতে বলেন। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। এখন নিউরো আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *