Thursday , September 19 2024
Breaking News
Home / National / আইপিএলের কল্যানে নরসুন্দর হয়ে গেলেন কোটিপতি

আইপিএলের কল্যানে নরসুন্দর হয়ে গেলেন কোটিপতি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিয়ে অনেকে বা’/জি ধরে থাকেন যেটার মাধ্যমে অনেকে অনেক বাজিতে জিতে কিছু অর্থও পেয়ে যান। তবে এবার এই আইপিএল এর কল্যাণে কোটি কোটি টাকা জেতার পর, একজন নাপিতের রাতের ঘুমা উবে গেছে। তিনি এই অর্থ দিয়ে কী করবেন সেটা বুঝে উঠতে পারছেন না।

অশোক কুমারের ভাগ্য বদলে যায় যখন তিনি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগের ‘ড্রিম ইলেভেন’ প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। অনলাইনে আয়োজিত এই প্রতিযোগিতায় ভারতীয় হেয়ারড্রেসার জিতে নিলেন এক কোটি রুপি। তিনি বসবাস করেন বিহারের মধুবনী জেলার নানৌর চক নামক স্থানে। ২৬ বছর বয়সী অশোক তার এলাকায় চুল কাটার কাজে নিযুক্ত।

২৬ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। এবিপি লাইভ জানিয়েছে, মাত্র ৫০ টাকা দিয়ে ‘ড্রিম এলিভেন’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। এতে এক কোটি টাকা জেতেন অশোক।

এক কোটি টাকা পুরস্কার হিসাবে জিতে তিনি বলেছেন, ‘ম্যাচের পর আমি প্রথম স্থান অধিকার করি এবং এক কোটি টাকা জিতেছি। কর বাবদ টাকা কে’টে আগামী দু’দিনের মধ্যে ৭০ লাখ টাকা আমার ব্যাংক অ্যাকাউন্টে আসবে। এই ঘটনার পর থেকে ঘুম আসছে না আমার।’

স্বাভাবিকভাবে হঠাৎ যদি কেই বিপুল পরিমান অর্থ পেয়ে যান তাহলে তিনি তাৎক্ষনিকভাবে বলতে পারেন না তিনি সেই বিপুল পরিমান অর্থ দিয়ে কী করবেন। তবে তিনি যদি একটি সামান্য সাধারন জীবন অতিবাহিত করে থাকেন। ঠিক এই নরসুন্দরের বেলায়ও তেমনটি ঘটেছে। তিনি কীভাবে এবং কোথায় এই টাকা ব্যায় করবেন তাও জানেন না। তিনি বলেন যে, তিনি বিপুল পরিমাণ অর্থ জিতলেও নাপিত হিসেবেই সকলের মাঝে থাকবেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *