Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘আইজিপি সাহেব নৌকার পক্ষে থাকেন, ভালোই ভালো সতর্ক করছি, আর এক পা আগাবেন না’

‘আইজিপি সাহেব নৌকার পক্ষে থাকেন, ভালোই ভালো সতর্ক করছি, আর এক পা আগাবেন না’

কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদকে সতর্ক করেছেন আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক অতিরিক্ত ডিআইজি আবদুল কাহার আকন্দ।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর সদর ঈদগাহ মাঠে নৌকার প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদকে উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের সতর্ক করছি, আর কোনো পদক্ষেপ নেবেন না। হয় নৌকা নিয়ে থাকুন নয়তো কটিয়াদী ছেড়ে ঢাকায় চলে যান। আর নৌকার বিরুদ্ধে কথা বললে বাড়ি ঘেরাও করা হবে।’

আবদুল কাহার আকন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলা, বিডিআর বিদ্রোহ ও জাতীয় চার নেতা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন। জনতার উদ্দেশে তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে এই ষড়যন্ত্রে কারা জড়িত আমি আপনাদের বলতে চাই। এর পেছনে রয়েছে আমাদের বর্তমান এমপি নূর মোহাম্মদ। এই নূর মোহাম্মদ আমার লোকজনকে ডেকে তাদের কাছ থেকে চাঁদাবাজি করে সেই টাকা ট্রাকচালকদের দিচ্ছে। এর যথেষ্ট প্রমাণ রয়েছে।

তিনি আরো অভিযোগ করেন, নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রে যারা আমার চেয়ারম্যান, মেম্বার, যারা আওয়ামী লীগের লোক, তাদের ডেকে হুমকি দেওয়া হয়েছে। তাদের ভয়ভীতি দেখানো হচ্ছে এবং ট্রাক ব্র্যান্ডের জন্য ভোট দিতে বলা হচ্ছে। এই ভয়ে আজ অনেকেই ঘরে বসে আছেন।

রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এডভোকেট এম এ আফজাল, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র নজরুল ইসলাম আকন্দসহ দলীয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন কিশোরগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। এ ছাড়া ট্রাক প্রতীকে নির্বাচন করছেন বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। তাকে সমর্থন করেন বর্তমান সংসদ সদস্য ও পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ। ফলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তিন প্রার্থীতে বিভক্ত হয়ে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে অংশ নিচ্ছেন।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *