Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অসুস্থ হয়ে শয্যাশায়ী মাহি, দুঃসময়ে ভালোবাসার বহিঃপ্রকাশ দেখালো রাকিব

অসুস্থ হয়ে শয্যাশায়ী মাহি, দুঃসময়ে ভালোবাসার বহিঃপ্রকাশ দেখালো রাকিব

ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ মাহিয়া মাহি। অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়েছে বহুবার তবে সেই সাথে তর্ক বিতর্কে এসেছেন অনেকবার। বিয়ের পরে ভালোই কাটছিল সংসার জীবন। তবে সম্প্রতি মুরাদ হাসান এর সাথে কথোপকথন ভাইরাল হওয়ার পর কিছুটা বিচলিত হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। তবে বরের ভালোবাসার যে কোন কমতি তার কখনোই হয়নি সেটার প্রমাণ মিলল অসুস্থ অবস্থায় মাহির প্রতি তার বরের যত্নশীলতার মাধ্যমে।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি যেন এখন আগের চেয়ে অনেক বেশি গভীরভাবে ভালোবাসার মমার্থ উপলব্ধি করতে শিখেছেন।

চলতি বছরই সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিয়েবিচ্ছেদ করেন তিনি। এরপর গত ১৩ সেপ্টেম্বর আরেক ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন তিনি।

দীর্ঘদিন ধরেই একে অপরের প্রেমে হাবুডুবু খেয়েছেন দুজন। সেই প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের পরও বিভিন্ন সময় রাকিবের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখা গেছে। এবার রাকিবকে দায়িত্বশীল ভূমিকায় দেখা গেল।

জানা যায়, মাহি অসুস্থ হয়ে শয্যাশায়ী। এ দুঃসময়ে পাশে রয়েছেন রাকিব। স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি। সুস্থতার জন্য করছেন প্রার্থনা। মাহির ফেইসবুক ফলো করলে এসব কথার প্রমাণ মেলে।

নতুন বছরে চারটি ছবি পোস্ট করে মাহি। সেখানে দেখা যায়, শয্যাশায়ী মাহির হাতে ক্যানোলা পরানো। পাশেই নামাজ পড়ছেন রাকিব। আরেকটি ছবিতে মাহির হাতে ফুল দিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। কমেন্ট বক্সে মাহির সুস্থতা কামনা করেছেন অসংখ্য ভক্ত।

মাহিয়া মাহি সম্প্রতি এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। তবে মাহির অসুস্থতার কারণ জানা যায়নি। ফোন করেও পাওয়া যাচ্ছে না এই নায়িকাকে।

মাহি অসুস্থ হওয়া নিয়ে যতটা দর্শকদের মন খারাপ হয়েছিল তার থেকে মন ভালো হয়েছে মাহির বর রাকিবকে তার পাশে দেখতে পেয়ে। অভিনয় জগতের সাথে সাথে মাহি যে সাংসারিক জীবনে ভালোবাসার বন্ধনে কোন কমতি রাখেননি সেটা আর বলার উপেক্ষা রাখে না।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *