Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / অসুস্থ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জানালেন মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান

অসুস্থ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জানালেন মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান

বিএনপি হলো বাংলাদেশের অন্যতম একটি রাজনৈতিক দল। এই দলের প্রতিষ্ঠাতা হলেন শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান। বিএনপি বেশ কয়েকবার জাতীয় নির্বাচনে জয়ী হয়ে বাংলার ক্ষমতায় এসেছিল। তবে গত কয়েক বছর ধরে দলটি ক্ষমতায় আসতে পারেনি। এই দলের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি জানা গেছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ্য।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত স্মরণসভায় অসুস্থ বোধ করায় যোগ দিতে পারেননি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিএনপির মহাসচিবের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন দলের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির জানান, প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত স্মরণসভায় মির্জা ফখরুলের প্রধান অতিথি হওয়ার কথা ছিল। কিন্তু গতকাল রাত থেকে তিনি অসুস্থ বোধ করছেন, তাই তিনি বাড়িতে আছেন।

এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার কারণে তার পরিবর্তে প্রধান অতিথি হিসেবে স্মরণসভায় যোগ দেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাগরিক ইউনিয়নের সভাপতি মাহমুদুর রহমান মান্না, অধ্যাপক ডা. মাহবুব উল্লাহ, জাতীয় পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন মনি, এলডিপির শাহাদাত হোসেন সেলিম প্রমুখ এবং অন্যরা উপস্থিত।

প্রসঙ্গত, সামনে আসছে দ্বাদশ জাতীয় নির্বাচন আর সেই নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলের নেতাকর্মীরা টাডের কার্যক্রম ইতিমধ্যে শুরু করেছে। বাংলাদেশ একটি গণতান্ত্রীক দেশ। বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন সর্বপ্রধান। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার জনগনের ভোটে নির্বাচিত হয়ে দেশ জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *