Thursday , September 19 2024
Breaking News
Home / International / অর্থ কেলেঙ্কারিতে জড়িত মন্ত্রীর ঘনিষ্ঠ বান্ধবী: জানা গেল সেই অর্পিতার আসল পরিচয়

অর্থ কেলেঙ্কারিতে জড়িত মন্ত্রীর ঘনিষ্ঠ বান্ধবী: জানা গেল সেই অর্পিতার আসল পরিচয়

এসএসসির দুর্নীতির তদন্তে নেমে পঞ্চিমবঙ্গের একজন মন্ত্রীর ঘনিষ্ঠ বান্ধবির বাড়ি থেকে বিপুল পরিমানের নগদ অর্থ উদ্ধার করেছেন ইডি। এই টাকার উৎস কি, তার কোন সন্তোষজনক কোন উত্তর দিতে পারেনি পঞ্চিমবঙ্গের সেই আলোচিত মন্ত্রী। ফলে তাকে যথাযত জিজ্ঞেসাবাদের জন্য আটক করেছেন প্রশাসন। একই দিনে মন্ত্রীর সেই আলোচিত ঘনিষ্ঠ বান্ধবিকে আকট করেছেন প্রশাসন।

পার্থ চ্যাটার্জির সঙ্গে রাতভর আলোচনায় অর্পিতা মুখোপাধ্যায়! জানার পর অবাক কলকাতার পরিচালক অনুপ সেনগুপ্ত। অর্পিতা বলেন, অর্পিতা আমার মামা-ভাগ্নে, প্রতিদ্বন্দ্বী, বাংলা বাঁচাও, ছবিতে টানা কাজ করেছেন। এরপর আর যোগাযোগ নেই। ১২ বছর পর তিনি শিরোনামে, বিষয়টা জেনে অবাক হয়েছি।
তিনি বিস্মিত কণ্ঠে বললেন, লোভ মানুষকে কোথায় নামিয়ে আনে। পরিচালকের মতে, এর আগেও অভিনেতাদের সঙ্গে রাজনৈতিক নেতাদের ওঠা বসা হয়েছে। উত্তম কুমারও অনেক রাজনৈতিক আমন্ত্রণ পেয়েছিলেন। তাকে কিছু আমন্ত্রণপত্রও রাখতে হয়েছে। কিন্তু সব জায়গায় সাড়া মেলেনি। অনুপ জানান, ২০০৯ সালে ‘মামা ভাগনে’ ছবির জন্য তিনি প্রসেনজিৎ চ্যাটার্জি-অনন্যা চ্যাটার্জিকে নায়ক-নায়িকা হিসেবে নেন।

নায়িকার বন্ধুর চরিত্রে একজন অভিনেত্রীকে চাওয়া হয়েছিল। তখনই বেলঘরিয়া-রথতলা এই মেয়েটিকে খুঁজে পায়। তাঁর বক্তব্য, কাজের প্রতি আগ্রহ ছিল। নির্দিষ্ট সময়ে আসবে। কাজ শেষ করে চলে গেল। অন্যথায় কখনো দেখা হয়নি। তিনি যে খুব ভালো অভিনয় করেছেন তা নয়। আবার করতে পারিনি, তাও নয়। কিন্তু ঝকঝকে, আধুনিক সবসময়। প্রথম ছবি মুক্তির পর অর্পিতা একাধিকবার পরিচালককে ফোন করে কাজ চেয়েছিলেন। অনুপ তার পরের দুটি ছবিতে দুটি ছোটখাটো ভূমিকাও দিয়েছিলেন। প্রতিদ্বন্দ্বী, ছবিতে রাহুল নায়ক-নায়িকা প্রিয়াঙ্কা। ছবিতে রাহুলের নায়িকা অর্পিতা। একটি আইটেম গানে অংশ নিয়েছেন। তৃতীয় ছবিতে প্রসেনজিৎ-পাওলি জুটি সমান্তরাল নায়ক-নায়িকা সাহেব ভট্টাচার্য-অর্পিতা। দুর্ভাগ্যবশত পরিচালকের জন্য, এখন আয়ের এতগুলো পথ খুলে গেছে যে কেউ আর পরিশ্রম করতে চায় না। কিন্তু ফল ভালো হয়নি, অর্পিতা তার উদাহরণ।

উল্লেখ্য, এক সময়ে পঞ্চিমবঙ্গের বেশ কিছু জনপ্রিয় তারকাদের পাশে থেকে কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন এই আলোচিত অর্পিতা। তিনি হাতেগোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন। অভিনয়ে তিনি তেমন পারদর্শী না হলেও বরাবরই তিনি অর্থাৎ অর্পিতা ছিলেন ঝকঝকে এবং পরিপাটি। তবে প্রায় একযুগ এই অর্পিতার শোবিজ জগতে কোন যোগাযোগ ছিল না। হঠাৎ করেই তার এই আগমন রীতিমত সবাইকে চমকে দিয়েছেন বলে জানিয়েছেন একজন জনপ্রিয় নির্মাতা।

About Syful Islam

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *