Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / অর্থনীতিবিদ ইউনূসের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের বেহাল অবস্থা

অর্থনীতিবিদ ইউনূসের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের বেহাল অবস্থা

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে ফেসবুকে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন লালমনিরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম উর্মি। এ ঘটনায় তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি হিসেবে বদলি করে সরকার।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় জেলা প্রশাসক এইচ এম রাকিব হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এখনো নির্দেশনা আসেনি। রোববার সন্ধ্যায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নিলুফা ইয়াসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

তাপসী তাবাসসুম উর্মি নামে সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেসবুকে লেখেন, সাংবিধানিক ভিত্তিহীন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা বলেছেন— রিসেট বাটনে পুশ করা হয়েছে। অতীত মুছে গেছে। রিসেট বাটনে ক্লিক করে দেশের সব অতীত ইতিহাস মুছে ফেলেছেন তিনি। এতই সহজ! কাউন্টডাউন শুরু হয়ে গেছে আপনার, মহাশয়।

পরে স্ট্যাটাসের বিষয়ে জানতে চাইলে উর্মি মুঠোফোনে বলেন, আমি পোস্ট দিয়েছি এটাই তো যথেষ্ট। অনলি মি করেছি, বিভিন্ন কারণে হতে পারে। পরে তিনি বলেন, এ বিষয় আমি কোনো মন্তব্য করতে চাই না।

এদিকে, তাপসী তাবাসসুম উর্মির ফেসবুক আইডি থেকে দেখা গেছে, তিনি ছাত্রদের গণঅভ্যুত্থানে ক্ষমতাচ্যুত সরকারের পক্ষে বেশ কিছু স্ট্যাটাস দিয়েছেন। এর বাইরে আওয়ামী লীগের পক্ষে শক্ত অবস্থান নিয়ে বেশ কিছু পোস্টও করেছেন তিনি।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার বলেন, এ ঘটনায় তাকে অলরেডি ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। বাকি সিদ্ধান্ত সরকার নেবে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ সেনাপ্রাধান যে কারণে উড়াল দিলো যুক্তরাষ্ট্র ও কানাডা উদ্দেশ্যে

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সরকারি সফরে যুক্তরাষ্ট্র ও কানাডায় গেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *