Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অমিতাভের এখন অবসর নেয়া উচিত, তিনি সব লক্ষ্য অর্জন করে ফেলেছেন: সালমানের বাবা

অমিতাভের এখন অবসর নেয়া উচিত, তিনি সব লক্ষ্য অর্জন করে ফেলেছেন: সালমানের বাবা

বলিউডের মেঘা সুপারষ্টার অমিতাভ বচ্চন। তিনি ৭০ দশক থেকে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। সম্প্রতি তিনি ৭৯ বছর বয়সে পর্দাপন করেছেন। তার এই জন্মদিনকে ঘিরে ভক্ত অনুরাগী এবং শুভকাঙ্খীদের ভালবাসায় সিক্ত হয়েছেন। তার এই জন্মদিনকে ঘিরে বেশ কিছু কথা বলেলেন তাকে সালমান খানের বাবা সেলিম খান।

অমিতাভ বচ্চনের বয়স ৭৯ হলো। এই বয়সেও একের পর এক কাজে দম ফেলার সময় নেই অভিনেতার। এতে আক্ষেপ নেই অমিতাভের। তবে সালমান খানের বাবা সেলিম খান মনে করেন, অমিতাভের এখন অবসরে যাওয়া উচিত। জাভেদ আখতারের সঙ্গে অমিতাভের জন্য একাধিক ব্লকবাস্টার সিনেমার গল্প লিখেছেন সেলিম খান। একথা অস্বীকার করার উপায় নেই যে অমিতাভের সুপারস্টার হওয়ার পেছনে সেলিম খানের অবদান অনেক। সেই সেলিম খানই মনে করছেন, অমিতাভের এখন অভিনয় থেকে অবসর নেয়া উচিত।

ভারতের একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে সেলিম খান বলেছেন, ‘অমিতাভ বচ্চনের এখন অবসর নেয়া উচিত। তিনি জীবনের সব লক্ষ্য অর্জন করে ফেলেছেন। প্রতিটি মানুষেরই নিজের জন্যও কিছু সময় রাখা উচিত। অমিতাভ পেশাগত জীবন দারুণ কাটিয়েছেন। ভালো কাজ করেছেন। এখন এই দৌড়ের থেকে নিজেকে মুক্ত করা উচিত তার। তার এখন শান্তিপূর্ণ অবসর কাটানো উচিত।’ সেলিম খান মনে করেন, বলিউড সিনেমায় এখন ভালো গল্পের ছবি খুব কম তৈরি হয়। অমিতাভ বচ্চন যেই মাপের অভিনেতা, সেই মাপের গল্প পাওয়া কঠিন। তার জন্য এখন কোনো গল্প নেই। কারণ বলিউডের ছবির প্রযুক্তিগত উন্নয়ন হলেও গল্পের দিক থেকে পিছিয়ে আছে।

অমিতাভ বচ্চন অভিনীত এবং ব্যবসা সফল বেশ কয়েকটি সিনেমা রয়েছে। তিনি তার নিপুন অভিনয়ের জন্য দর্শক মাঝে ব্যপক প্রসংশিত হয়েছেন। এমনকি তিনি অর্জন করেছেন নানা পুরষ্কার এবং সম্মাননা। এখনও তিনি সিনেমায় কাজ করছেন। তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *