Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিষেকের নিথর দেহের পাশে রচনার কান্ডে সবার চোখে অশ্রু

অভিষেকের নিথর দেহের পাশে রচনার কান্ডে সবার চোখে অশ্রু

অভিষেক ছিলেন ভারতীয় বাংলা সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। তিনি তার অভিনয় জীবনের প্রথম থেকেই বাংলার মানুষকে উপহার দিয়ে আসছেন একের পর এক সিনেমা। তিনি তার জীবনে ”অপরাধ” সিনেমাতে আভিনয় করলেও তার মুক্তি পাওয়া প্রথম চলচিত্র হলো ‘পথভোলা’। অভিষেক শুধু ভারতেই নয় তিনি বাংলাদেশের ( Bangladesh ) মানুষের মনও জয় করে নিয়েছিলেন। রচনা ব্যানার্জি হলেন ভারতীয় বাংলা চলচিত্রের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি আভিনয়ের শৈল্পিক জাদু দিয়ে জয় করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়। অভিষেক চ্যাটার্জির প্রয়ানে তিনি অঝরে কেঁদেছেন বলে জানা যায়।

টালিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জির প্রয়ানে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। প্রয়ানের খবর প্রকাশ্যে আসতেই তাকে ঘিরে অন্তর্জালে চর্চা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার পেজ ঘেঁটে দেখছে নেটিজেনরা।

গেল ২০ মার্চ ( March ) সবশেষ নিজের একটি ছবি পোস্ট করেন অভিষেক। সেখানে ছুটি কাটানোর মুডে ধরা দেন তিনি। ছবিটি পোস্ট করে অভিষেক লিখেছেন, ‘একটি অলস-আরামদায়ক রোববার। সবাইকে শুভ সকাল।’

শোকে মাতম এখন পুরো টালিউডপাড়ায়। সম্প্রতি সেই যোগাযোগমাধ্যমেই ভাইরাল হলো একটি ভিডিও। যেখানে অভিষেকের নিথের দেহ জড়িয়ে ধরে কাঁদছেন টালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। আর বলছেন, এটা হতেই পারে না। পরে পাশে থাকা অন্যরা তাকে সান্ত্বনা দিচ্ছেন।

প্রসঙ্গত ( Past ), গত ( Past ) দু-তিন দিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিষেক চ্যাটার্জি। সে অবস্থায়ই গত ( Past )কাল (বুধবার ( Wednesday )) রিয়েলিটি শো-তে অংশ নেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হৃদরোগে আ/ক্রান্ত হয়ে তার প্রয়ান হয়েছে।

তারা দু’জনেই হলেন মূলত টালিউডের প্রবীন অভিনেতা ও অভিনেত্রী। অভিষেকের এরকম হঠাৎ চলে যাওয়াকে রচনা কোনোভাবেই মেনে নিতে পারছেনা। অভিষেকের নিথর দেহ দেখে সহ্য করতে না পেরে তিনি কান্না থামিয়ে রাখতে পারলেন। এ জন প্রিয়জন হারানোর আহাজারি। তারা দুজন বেশ কয়েকটি চলচিত্রে অভিনয় করেছেন। তাদের এই অটুট বন্ধন আজ ছিড়ে অভিষেক পাড়ি জমালো না ফেরার দেশে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *