Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অভিনয় ছেড়ে দেওয়া নিয়ে যা বললেন শাহরুখ খান

অভিনয় ছেড়ে দেওয়া নিয়ে যা বললেন শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান দুবাইতে ওয়ার্ল্ড গভর্নমেন্টস সামিটে ২০২৪-এ যোগ দেন। সেখানে, তিনি তার পেশাদার জীবন এবং কেন তিনি কোনও আন্তর্জাতিক চলচ্চিত্রের অংশ হননি সে সম্পর্কে অনেক কিছু শেয়ার করেছেন। শাহরুখের বয়স এখন ৫৭।

নিজের ফিল্ম ক্যারিয়ার সম্পর্কে বলতে গিয়ে শাহরুখ বলেন, ”আমার অবসর নেওয়ার সময় এখনও শুরু হয়নি। হাতে এখনো ৩৫ বছর সময় রয়েছে । আরও ভালো কিছু কাজ করতে হবে। আমি এমন একটা ছবি করতে চাই যা দেখে গোটা দুনিয়া আমাকে ভালোবাসবে। এরপর আর কেউ যাতে আমাকে না বলে, কেন আমি ক্রসওভার অভিনেতা নই। এমন একটা ছবি করতে চাই যা আমাকে বিশ্বের সব প্রান্তে জনপ্রিয় করে তুলবে।” প্রসঙ্গত, শাহরুখ খানের ছবি ‘জিরো’ ২০১৮ সালে মুক্তি পায়। ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ হয়।

এরপর রুপালি পর্দা থেকে বিরতি নেন এই অভিনেতা। দীর্ঘ চার বছর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। ২০১৮ এবং ২০২৩ সালের মধ্যে শিল্প থেকে বিরতির সময় তিনি কীভাবে তার সময় কাটিয়েছিলেন তাও প্রকাশ করেছেন।

এক ভক্তের প্রশ্নের জবাবে শাহরুখ খান বলেন, ‘আমি শুধু বাড়িতে বসে থাকতাম। আর আমি আমার প্রিয় সব ফিল্ম দেখতাম। সেই সব ছবি করতে চাইনি। আমি দেখেছি যে আমি কেবল দর্শক হতে চেয়েছিলাম। সেই সমস্ত ছবি তৈরি করতে চাইতাম না। শুধুই দর্শক হতে চাইতাম বলে দেখেছি।’ সেইসময়ে তার পরিবার চলচ্চিত্রে ফিরে আসার জন্য চাপ দিয়েছিলেন। সামিটে আলোচনার সময়, শাহরুখ জেমস বন্ডের চরিত্রে অভিনয় করার ইচ্ছাও ব্যক্ত করেন, যদিও অভিনেতার মতে তিনি এই ভূমিকার জন্য খুবই নগন্য। শোনা গিয়েছিল, ‘জওয়ান’ ছবিটি ব্লকবাস্টার হওয়ার পর কিছুদিন অভিনয় থেকে বিরতি নিতে চান শাহরুখ।

এমনকি আগামী চার-পাঁচ বছর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না বলেও শোনা গিয়েছিল। তবে শাহরুখের বক্তব্যে আবারও নতুন কিছু চমক দিতে চলেছেন বলে ইঙ্গিত মিলেছে। বলিউড বাদশা বুঝিয়ে দিলেন তিনি ভাঙবেন, কিন্তু মচকাবেন না। ২০২৩ সালে শাহরুখের তিনটি ছবি মুক্তি পায় – ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’। তিনটি ছবিই হিট ছিল এবং ‘জওয়ান’ ছিল বছরের সর্বোচ্চ আয় করা ছবি। খবর ইন্ডিয়া টুডের।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *