Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনয় ছাড়ার পর বর্তমানে সালমান খানের সাবেক প্রেমিকা সোমি আলির

অভিনয় ছাড়ার পর বর্তমানে সালমান খানের সাবেক প্রেমিকা সোমি আলির

বলিউডে একটা সময় অসংখ্য নায়ক-নায়িকা ছিল। তবে অনেকে অভিনয় থেকে দূরে সরে গেছেন। এছাড়া অনেক অভিনেতা অভিনেত্রী অভিনয় ছেড়ে দিয়েছেন। তবে প্রায় সময় এই সকল সাবেক অভিনেতা ও অভিনেত্রীদের বর্তমান দিনকাল সম্পর্কে সংবাদ প্রকাশ পায়। এবার তেমনি জনপ্রিয় নায়িকা সোমি আলির বর্তমান দিনকাল সম্পর্কে সংবাদ উঠে আসে। তিনি বলিউডের একাধিক জনপ্রিয় নায়কের সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী ছিলেন সোমি আলি। মিঠুন চক্রবর্তী, সাইফ আলি খান, সুনীল শেঠীর মতো একাধিক প্রথম সারির নায়কদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। কিন্তু এসবের পরও বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রেমের কারণে তিনি বেশি পরিচিত ছিলেন।

দু’দশক আগেই সোমি আলি অভিনয় জগৎ ছেড়েছেন। সালমানের সঙ্গেও তার বিচ্ছেদ ঘটেছে অনেক আগে।

বর্তমানে সালমানের প্রাক্তন এই প্রেমিকা ও অভিনেত্রী ব্যস্ত রয়েছেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘নো মোর টিয়ার্স’ নিয়ে। সংস্থাটি পারিবারিক সহিংসতার শিকার মানুষদের নিয়ে কাজ করে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোমি আলি কীভাবে নিজের ও সংস্থার খরচ চালাচ্ছেন সে বিষয়ে কথা বলেছেন।

সোমি জানান, তার পরিবার অত্যন্ত স্বচ্ছল। ছোট থেকেই বিলাসিতার মধ্যেই বড় হয়ে উঠেছেন তিনি। সোমি আরও জানান, টাকার কোনও মূল্যই নেই তার কাছে যতক্ষণ পর্যন্ত না সেই টাকা সমাজসেবার কাজে লাগছে।

সোমি বলেন, ‘নো মোর টিয়ার্স’ এর কাজ নিয়ে বেশ আছি। ব্যস্ত থাকার পাশাপাশি স্বেচ্ছাসেবী কাজকর্মের সঙ্গে যুক্ত থাকা আমাকে আনন্দও দেয়।

তিনি আরও বলেন, আমার বাবা যথেষ্ট ধনী ছিলেন। ছোটবেলায় যে ম্যানসনে থাকতাম সেখানে ২৮টি ঘর ছিল । গোটা দোতলা জুড়ে ছিল বিরাট এক ষ্টুডিও। ক্যামেরাম্যান হিসেবে ফিল্মি দুনিয়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন বাবা। কিন্তু তার প্রযোজিত প্রথম ছবিই তাকে রাতারাতি কোটিপতি করে দেয়। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি আমাদের।

সোমির ভাষায়, টাকার কোনও মূল্য নেই তার কাছে যতক্ষণ না তা মানুষদের সাহায্য করার কাজে লাগছে। তাদের জীবন বাঁ’চা’নো’র কাজে লাগছে।

ওই সাক্ষাৎকারে সোমি বলেন, আমি এক থাকি। কাজ ছাড়া বাড়িতেই সময় কাটাই। জামাকাপড় শপিং কিংবা বহুমূল্য গয়না কেনার প্রতি কোনও ঝোঁক নেই আমার। অল্পতেই খুশি থাকার চেষ্টা করি। সারাদিন পারিবারিক সহিংসতার শিকার মানুষগুলোর সঙ্গে সময় কেটে যায়। এরপর আর অন্য কোনও দিকে মন যায় না। দিতেও ইচ্ছে করে না।

সোমির মতে, কারও যদি প্রচুর অর্থ থাকে তার উচিত সমাজকে কিছুটা ফেরত দেওয়া অর্থাৎ সমাজসেবার কাজে সেই অর্থ ব্যয় করা।

উল্লেখ্য, বলিউডের এই নায়িকা একটা সময় অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তবে দীর্ঘ কয়েক বছর আগে তিনি সকল অভিনয় থেকে দূরে সরে গেছেন। এই অভিনেত্রী নায়ক সালমান খানের সঙ্গে জুটি বেধে একই সিনেমায় অভিনয় করেছেন। তাদের দুজন কে সংবাদ প্রকাশ পায় যে তারা একে অপরের প্রেমে পড়েন। তবে এরপর তারা দুজন এক সঙ্গে আর একই সিনেমায় অভিনয় করেননি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *