Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী হিমুর মৃত্যুর পর বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, গোপনে সেরেছিলেন বিয়ে

অভিনেত্রী হিমুর মৃত্যুর পর বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, গোপনে সেরেছিলেন বিয়ে

ছোট পর্দার অভিনেত্রী হুমাইরা হিমু গত ২ নভেম্বর অপ্রত্যাশি’তভা’বে মারা যান। আ’ত্মহ”ত্যায় প্ররোচনার অভিযোগে তার বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রুফি ওরফে উরফি জিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। সংবাদ সম্মেলনে আ’ত্মহ’ত্যা’র কারণও জানানো হয়।

তবে অনুসন্ধানে হিমু সম্পর্কে আরও কিছু তথ্য পাওয়া যায়।

হিমুর এক সময়ের সবচেয়ে কাছের বন্ধুও আ’ত্ম’হ’ত্যা করেছিল। তার বন্ধুর নাম তৌফিক নেওয়াজ। যাকে সবাই আদিত্য নামেই চিনত। রাজধানীর নিকেতন এলাকায় তার বিচরণ।
তিনি একজন বিজ্ঞাপন নির্মাতাও ছিলেন। আদিত্যর বাবা একজন শিশুসাহিত্যিক এবং কবি। তবে পরিবারের সঙ্গে আদিত্যের তেমন যোগাযোগ ছিল না। দীর্ঘদিন পরিবার থেকে বিচ্ছিন্ন ছিলেন তিনি।

হিমুর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, হিমু আদিত্যের সাথে ২০১৫-১৬ সালের দিকে দেখা করে। এরপর থেকে বন্ধুত্ব বাড়তে থাকে। অনেকে মনে করেন এটা প্রেমে ফুটে ওঠে। নিকেতনে কাজ করেন এমন অনেকের সঙ্গে কথা বলে জানা যায় হিমু ও আদিত্যের প্রেম। তাদের বিয়ে হয়েছে বলেও শোনা যাচ্ছে।

তবে বিয়ের কোনো প্রমাণ নেই।

এদিকে আদিত্যর ঘনিষ্ঠ এক পরিচালক জানিয়েছেন, আদিত্য ‘লাভ ললিপপ’ নামে একটি সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছেন। এর প্রথম প্রযোজক ছিলেন একজন কানাডিয়ান। কিন্তু তিনি সরে যাওয়ার পর প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদ এটি নির্মাণ করতে চেয়েছিলেন। আর গানের কথা লিখেছেন আরেক গীতিকার রাজীব আশরাফ, যিনি কিছুদিন আগে মারা গেছেন। এ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল হুমায়রা হিমুর।

হিমু এবং আদিত্যের মধ্যে একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে সিনেমার উপর ভিত্তি করে। এমনকি হিমুর মায়ের সাথেও ভালো সম্পর্ক আছে। তাদের বাড়িতেও রাইড ছিল। আদিত্য হিমুর মাকে মা বলে ডাকতো। কিন্তু এই সিনেমার সঙ্গে যারা যুক্ত তাদের বেশির ভাগই আজ আর পৃথিবীতে নেই।

হিমুর সাথে আদিত্যের সম্পর্ক মাঝপথে আলাদা হয়ে যায়। ২০২০ সালের শেষের দিকে, আদিত্য ‘আ’ত্মহ’ত্যা’র পথ বেছে নেন। হিমুর রাগ সইতে না পেরে আদিত্য আত্মহত্যা করেছেন বলে অনেকে মনে করেন। তবে আদিত্য তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি। অনেকের ধারণা, ক্যারিয়ার নিয়ে হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন।

এদিকে গতকাল লক্ষ্মীপুরে নিজ বাড়িতে হুমায়রা হিমুর লাশ দাফন করা হয়েছে। হিমুর প্রেমিক উরফিককে আটক করা হয়েছে। দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় দর্শকদের মন জয় করেছেন হুমাইরা হিমু। তবে কয়েক বছর অভিনয়ে খুব একটা নিয়মিত ছিলেন না তিনি। এ নিয়ে একধরনের অভিমানও কাজ করেছেন এই অভিনেত্রীর মধ্যে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *