Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী সায়নীর সাজে ভুল ধরে ধন্যবাদ পেলেন এক নেটিজেন

অভিনেত্রী সায়নীর সাজে ভুল ধরে ধন্যবাদ পেলেন এক নেটিজেন

অভিনেত্রী সায়নী ঘোষ স্পষ্টভাষী ব্যক্তিত্বের অধিকারী একজন প্রতিভাধর নারী। তিনি অভিনয় করেন একটু ভিন্ন ধারার সিনেমায় এবং তার এই ধরনের অভিনয়ের মাধ্যমে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন। রাজনীতির মাঠে তিনি একজন বামপন্থী সমর্থক হিসেবে পরিচিতি পেয়েছিলেন। তবে, জনপ্রিয়তা পাওয়া সায়নী ঘোষ ২০২১ সালের সেখানকার বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন তৃণমূলের হয়ে।

নির্বাচনে হেরে গেলেও, অভিনেত্রী সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে গুরু দায়িত্ব পেয়েছেন। যুব তৃণমূলের রাজ্য সভাপতি নির্বাচিত হওয়ার পর চু’টিয়েও কাজ করছেন। সায়নী ঘোষ রাজনীতির মাঠে কাজ সামলে শু’টিং ফ্লোরে ফিরেছেন। গেলো শুক্রবার (১ অক্টোবর) শু’টিং সেট থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন সায়নী ঘোষ। তাতেই বাঁ’ধে বিপ’ত্তি। সায়নীর সাজের একটা বড় ভুল ধরে ফেলেন এক নেটিজেন।

সায়নীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে- এক ঢাল লম্বা খোলা চুল, নাকে নথ, কপালে বড় লাল টিপ, হাতে শাঁখা-পলা আর সিঁথিতে মোটা করে সিঁদুরে সেজেছেন এই অভিনেত্রী। লাল পাড়ের সাদা শাড়িতে একদম বাঙালি বধূর মতো সেজে নেটিজেনদের নজর কে’/ড়েছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, ‘চাপের মধ্যে সাহস ধরে রাখাটাই আসল।’ তবে সায়নীর সাজের প্রশংসা করেও একটি বড় ভুল ধরেন এক নেটিজেন। সায়নীর পোস্টে তিনি লেখেন, ‘খুব সুন্দর লাগছে। তবে শাঁখা-পলাটা একটু সোজা করে পরলে আরও ভালো লাগত। আগে শাঁখা পরে তারপর পলা পরতে হয়।’

নেটিজেনের সেই মন্তব্যে টনক নড়ে সায়নীর। খেয়াল করে দেখেন তিনি ‘কন্টিনিউটি মিসটেক’ করে ফেলছিলেন।তারপর সেই নেটিজেনকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘বিরাট ভুলের হাত থেকে বাঁচালেন। ধন্যবাদ ভালোবাসা।’ পরবর্তীতে ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যায় শাঁখা-পলার সেই ভুল সংশোধন করেছেন সায়নী।
অনীক দত্তের ‘অপরাজিত’ ছবির কাজ শুরু করেছেন সায়নী ঘোষ। যেখানে তাকে দেখা যাবে বিমলা রায়ের ভূমিকায়।

প্রসংগত, সায়নী ঘোষ ভারতের বাংলা চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী। তিনি একজন গায়িকা এবং সেই সাথে একজন রাজনীতিবিদও। তার অভিনয়ের অভিষেক হয়েছিল একটি টেলিফিল্ম ইচ্ছে ডানা দিয়ে এবং বড় পর্দায় তার প্রথম উপস্থিতি ছিল ‘নটবর নটআউট’ চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত ভূমিকায়। এরপরে তিনি রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ নামক ছবিতে কিছু প্রবীণ অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন, এবং পরবর্তীতে রাজ চক্রবর্তীর দৈনিক ধারাবাহিক ‘প্রলয় আসছে’ তে একজন নির্লিপ্ত সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেন। তিনি কানামাছি, অন্তরাল, একলা চলো, বিটনুন, মায়ার বিয়ে, রাজকাহিনী চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *