Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী সালওয়ার প্রেমিক একজন এমপি পুত্র,সম্পর্ক রাখবেন না শুনে পাচ্ছেন প্রাণনাশ এবং নেটদুনিয়ায় ছবি ছড়াবার হুমকি

অভিনেত্রী সালওয়ার প্রেমিক একজন এমপি পুত্র,সম্পর্ক রাখবেন না শুনে পাচ্ছেন প্রাণনাশ এবং নেটদুনিয়ায় ছবি ছড়াবার হুমকি

প্রেমিকের কাছ থেকে নিজের প্রাণনাশের ক্রমশ হুমকি পাচ্ছেন বর্তমান সময়ের উঠতি নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। আর এ নিয়ে তিনি এখন বেশ চিন্তিত বলে জানিয়েছেন গণমাধ্যমে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরের পর ফেসবুকে এমন অভিযোগ করে একটি পোস্ট দেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ‘সিলেটের অতি পরিচিত নবাব পরিবারের সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাস আলী খানের ছেলে নবাব আলী হাসিব খান আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। আমার কোন ক্ষতি হলে তিনি দায়ী থাকবেন।

অভিযোগের বিষয়ে সালওয়া বলেন, প্রায় ছয় মাস আগে থেকে তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরেই নানাভাবে সম্পর্ককে বিষিয়ে তুলেছেন তিনি। কয়েকদিন আগে থেকেই শুরু হয় মানসিক নির্যাতন। গত ১৬ সেপ্টেম্বর মুক্তি পায় আমার প্রথম ছবি ‘বীরত্ব’। এর প্রচারে আমাকে ব্যস্ত থাকতে হবে। কিন্তু এসবের মাঝে সে ফোন করে আজেবাজে কথা বলছে। আমাকে প্রতিনিয়ত আতঙ্কের মধ্যে রাখছে। তাই আমি তাকে তার সাথে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তের কথা জানিয়েছিলাম।

সালওয়া আরও বলেন, বিষয়টি জানার পর থেকেই তিনি আমাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। আমাদের সম্পর্কের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হবে। বিষয়টি তার পরিবারকে জানিয়েছি। এর সুরাহা না হলে আইনি ব্যবস্থা নেব।

বিষয়টির সত্যতা জানতে সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাস আলী খানের ছেলে নবাব আলী হাসিব খানের মোবাইল ফোনে কল করলে তিনি বারবার কলটি কেটে দেন। এদিকে সালওয়া জানিয়েছেন, খুব শিগগিরই তিনি আইনি ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, ২০১৮ বাংলাদেশের মিডিয়া জগতে অভিষেক হয় সালওয়ার। মূলত ২০১৮ সালের মিস বাংলাদেশ অনুষ্ঠানের প্রথম রানার-আপ হয়েছিলেন তিনি। এরপরেই আর পিছু ফায়ার তাকাতে হয়নি তাকে। এখন পর্যন্ত বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *