Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী রাবিনা ট্যান্ডনকে নরেন্দ্র মোদির চিঠি

অভিনেত্রী রাবিনা ট্যান্ডনকে নরেন্দ্র মোদির চিঠি

ভারতের বলিউড সিনেমার এক খ্যাত পরিচালক এবং প্রযোজক রবি ট্যান্ডন। তিনি ১৭ ই ফেব্রুয়ারি ১৯৩৫ সালে ভারতের আগ্রায় জন্মগ্রহন করেন। তার তৈরি বিভিন্ন সিনেমা ভারতসহ বিভিন্ন দেশে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তার মেয়ে রাবিনা ট্যান্ডন ও একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিনা ট্যান্ডনকে একটি চিঠি দিয়েছেন এবং সে বিষয়টি আলোচনায় আসে সংবাদ মাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গত ১১ ফেব্রুয়ারি জনপ্রয় অভিনেত্রী রবিনা ট্যান্ডনের বাবা রবি ট্যান্ডন না ফেরার দেশে চলে যান। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

খবরটি শোনার পর বলিউডের সব নামকরা অভিনেতা রাবিনাকে সান্ত্বনা দিয়েছেন। তবে বাবার মৃত্যুতে গভীর সান্ত্বনা বার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ খবরে আবেগাপ্লুত হয়ে পড়েন রাবিনা।

মোদির পাঠানো একটি চিঠিতে তিনি লিখেছেন, “রবি ট্যান্ডন বিশ্বের বিভিন্ন প্রান্তে ভারতীয় সিনেমার সাথে মিল রেখেছেন। সিনেমা তৈরির খুঁটিনাটিও বিষয় গুলোও তার বেশ ভালো আয়ত্তে ছিল। তার মৃত্যু সাংস্কৃতিক জগতের এক অপূর্ণ ক্ষতি হলো।যে ক্ষতি পূরন হবার মত নয়।এই সময় আমি তার মেয়ে রাবিনা ও তার পরিবারের পাশে আছি।

প্রধানমন্ত্রী মোদির চিঠিটি টুইটারে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, আমার বাবার মৃত্যু নিয়ে কথা বলার জন্য নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ। আমার বাবা বিভিন্ন কাজের উদাহরণ ছিলেন।

প্রসঙ্গত, অভিনেত্রী রাবিনার বাবা রবি ট্যান্ডন ছিলেন বলিউডের একজন জনপ্রিয় নির্মাতা। অনেক জনপ্রিয় সিনেমা দর্শক তার নির্মাণ দেখেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল ‘খেল খেল মে’, ‘অনোখি’, ‘মজবুর’, ‘খুদ-দার’, ‘জিন্দেগি’।

রবি ট্যান্ডন এর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন সিনেমা ইন্ডাস্ট্রীর কলাকুশলীরা। এবং ভারতের বলিউডের এবং টলিউডের বেশ কিছু তারকারা ও তার প্রয়ানে দুঃখ প্রকাশ করেছেন। রবি ট্যা্ন্ডনের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ অভিনেতা- অভিনেত্রীরা ও বলিউডের কলাকুশলীর।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *