Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী প্রিয়ঙ্কার পরিবারে বিচ্ছেদের সুর, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

অভিনেত্রী প্রিয়ঙ্কার পরিবারে বিচ্ছেদের সুর, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ে করেছেন মার্কিন জনপ্রিয় গায়ক নিক জোনাসকে। তখন থেকেই এই ভারতীয় অভিনেত্রীর নামের সঙ্গে জোনাস উপাধি যুক্ত হয়। এবার সেই জোনাস পরিবারে ভাঙনের সুর।

‘জোনাস ব্রাদার্স’ পেশাগতভাবে সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কেভিন জোনাস, জো জোনাস ও নিক জোনাসের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। বেশ কয়েকবার ব্রেক আপের পর অবশেষে থিতু হয়েছে ব্যান্ডটি। গানটির অ্যালবাম প্রকাশিত হয়েছে। গত আগস্ট থেকে ট্যুরেও বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আপাতত সেই ‘দ্য ট্যুর’-এই ব্যস্ত জোনাস পরিবারের তিন ভাই। এর মধ্যেই এল দুঃসংবাদ। বিয়ের বছর চারেক পরে নাকি বিচ্ছেদের পরে হাঁটছেন জো জোনাস ও তার স্ত্রী সোফি টার্নার।

গত ১২ আগস্ট থেকে ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। তিন ভাই আমেরিকার বিভিন্ন শহরে পারফর্ম করছেন। সম্প্রতি এমনই এক অনুষ্ঠানে দেখা যায়, জো-এর হাত থেকে তার বিয়ের আংটি উধাও। শুধু অনুষ্ঠানেই নয়, সম্প্রতি জোকে তার বিয়ের আংটি ছাড়াই নিউইয়র্কের রাস্তায় দেখা গেছে। এরপর থেকেই শুরু হয় জল্পনা।

তবে কি জো ও সোফির সুখের সংসার চিড় ধরেছে?

বলা হচ্ছে যে জো এবং সোফির মধ্যে গত কয়েক মাস ধরে ঝগড়া চলছে। ‘দ্য ট্যুর’-এর সময় জো এককভাবে দুই সন্তানের দায়িত্ব সামলাচ্ছেন। সোফি তার পরিবারের সাথে বেশি সময় কাটায় না। তবে ‘‘গেম অব থ্রোন্স’এর সৌজন্যে জনপ্রিয়তা পাওয়ার পর উল্লেখযোগ্য কোনো কাজ করতে পারেননি সোফি। হলিউড ফিসপারে, সোফির উদাসীনতা তার এবং জোয়ের মধ্যে দ্বন্দ্বের মূল কারণ।

জো এবং সোফি ২০১৬ সাল থেকে একে অপরকে ব্যক্তিগতভাবে চেনেন। দুই তারকার প্রেমে পড়তে বেশি সময় লাগেনি। জো তার জীবনের সবচেয়ে দুর্বল মুহূর্তে সোফির পাশে ছিলেন। এই দম্পতি ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে করেছিলেন। চলতি বছরের প্রথম দিকে হলিউডের ‘ওয়াক অব ফেম’-এ জায়গা পায় ‘জোনাস ব্রাদার্স’। সেই অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সোফি। যদিও সম্প্রতি ‘জোনাস ব্রাদার্স’-এর কোনও কনসার্টেই দেখা মেলেনি ‘গেম অব থ্রোন্স’ খ্যাত তারকার।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *