Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনয় বাদ দিয়ে কী করছেন চিত্রনায়ক আমিন খান, কাটাচ্ছেন ব্যস্ততায়

অভিনয় বাদ দিয়ে কী করছেন চিত্রনায়ক আমিন খান, কাটাচ্ছেন ব্যস্ততায়

এক সময়কার চলচ্চিত্র দুনিয়ার ব্যস্ত নায়ক ছিলেন আমিন খান, তিনি এখন অভিনয়ে তেমন নিজেকে ব্যস্ত রাখতে পারছেন না কারন তিনি এখন পুরোদস্তুর চাকরিজীবী। তিনি এখন কর্পোরেট ব্যস্ততায় তার সময় দিয়ে যাচ্ছেন। বর্তমানে তাকে অভিনয়ে তেমনটা দেখা না গেলেও একেবারে অভিনয় থেকে সরে যাননি। মাঝে মাঝে একক নাটক ও বিজ্ঞাপনে দেখা যায় তাকে। পাশাপাশি চলচ্চিত্রে অনিয়মিত কাজ করছেন।

আজ জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন। তবে এদিন বিশেষ কোনো আয়োজন নেই তার। এদিনও যথারীতি কাজ অফিস করবেন বলে জানান তিনি।

জন্মদিনে আমিন খান বলেন, ‘আল্লাহকে ধন্যবাদ, আমি এখনো সুস্থ জীবনযাপন করছি। আজ ঘরে বসেই দিনটি পালন করব। এখানে শুধু পরিবারের সদস্যরা থাকবেন। তবে প্রযুক্তির সুবাদে শুভাকাঙ্ক্ষীরাও শুভেচ্ছা পাঠাচ্ছেন, এটা খুবই আনন্দের। কেউ কেউ উপহারও পাঠাচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন, আগামী দিনগুলো যেন সুস্থভাবে কাটাতে পারি।

এদিকে আমিন খান অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়া আগামীতে কয়েকটি ওয়েব সিরিজ ও একক নাটকের শুটিং করবেন বলে জানান তিনি। তবে তিনি তার অভিনয় এভাবে চালিয়ে যাবেন কিনা সে বিষয়ে তিনি জানিয়েছেন, তিনি তার সুযোগ অনুযায়ী অভিনয় করবেন। তবে তিনি সমাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে একটিভ রাখবেন তার শুভাকঙ্খী ও ভক্তদের জন্য।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *