Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সৃজিতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মিথিলা

অবশেষে সৃজিতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মিথিলা

সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন শুরু হয় কিছুদিন আগে। সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে স্বামীর জন্মদিনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মিথিলা। তিনি সৃজিত মুখার্জির ৪৭ তম জন্মদিনে তার ছায়াসঙ্গী ছিলেন। সৃজিত মুখার্জি এবং রাফিয়াত রশিদ মিথিলা ২০১৯ সালের ডিসেম্বরে বিয়ে করেন।

এদিকে, শ্রীজিতের জন্মদিন উপলক্ষে, ‘দশম অবতার’-এর ট্রেলারের একটি বিশেষ প্রিভিউ সহ একটি জমকালো জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে হাজির হন টালিপাড়ার রথী-মহার্থীরা। আজ একই ছাদের নিচে পাওয়া গেল জয়া আহসান ও মিথিলাকে। তবে দলের সব লাইম লাইট কেড়েছেন সৃজিত-মিথিলা জুটি। পার্টিতে দম্পতির পোশাকেও ছিল রঙের মিল। তবে এটা প্ল্যান করে নয়, ‘মাঝেমাঝে হয়ে যায়’—বললেন মিথিলা।

এই বিশেষ দিনে কী উপহার দিলেন সৃজিতের স্ত্রী? অভিনেত্রী বলেন, ঢাকা থেকে তার উপহার পাওয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিলাম, অনেক খাবার-দাবার ছিল, উপহারও পেয়েছে। এখন আর চমক নেই, গিফটও দিয়েছি। সে আজ যে পাঞ্জাবি পরেছে তাও তাকে দিয়েছি। আর আমি যে এসেছি এটা তার কাছে একটা বড় উপহার।

মিথিলা তার স্বামীর জন্মদিনে বিশেষ কিছু রান্না করেননি, কারণ সৃজিত বাংলাদেশে অনেক খেয়েছেন, তিনি বলেছিলেন। অন্যদিকে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জনে বেশ বিরক্ত অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি এই গুজব নিয়ে কিছু বলতে চাই না। আমাদের খুব সাধারণ সংসার। কোনও আলাদা হ্যাপিনেসের কিছু নেই। সুখ-দুঃখ, চড়াই-উতরাই নিয়েই আমাদের সংসার’।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *