Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সারার সঙ্গে অক্ষয়ের রোমান্স প্রসঙ্গে কথা বললেন সাইফ

অবশেষে সারার সঙ্গে অক্ষয়ের রোমান্স প্রসঙ্গে কথা বললেন সাইফ

বলিউডের উদীয়মান তারকা সারা আলী খান। তিনি স্বল্প সময়ে তার অভিনীত সিনেমার মধ্যে দিয়ে দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছেন। এবং সম্প্রতি প্রথমবারের মত বলিউডের সিনিয়র অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করেছেন তিনি। তার এই কাজ নিয়ে দর্শক মাঝে নানা প্রশ্ন উঠেছে। অবশ্যে এই বিষয়ে কথা বললেন সারা আলী খানের বাবা সাইফ আলী খান।

বলিউড অভিনেত্রী সারা আলী খান। তার পরবর্তী সিনেমা ‘আতরাঙ্গি রে’। এতে অভিনেতা অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে সারাকে রোমান্স করতে দেখা যাবে। সারার আরেকটি পরিচয় তিনি অভিনেতা সাইফ আলী খানের মেয়ে। এদিকে অক্ষয়ের সঙ্গে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন সাইফ। তারা বেশ ভালো বন্ধু। বাবার বয়সী অক্ষয়ের সঙ্গে সারার রোমান্স নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে সাইফ কিন্তু এতে খুশিই হন। এ প্রসঙ্গে সাইফ কন্যা বলেন, “বাবা যখন জানতে পারলেন তার (অক্ষয়) সঙ্গে ‘আতরাঙ্গি রে’ সিনেমায় কাজ করতে যাচ্ছি, শুনে বেশ খুশিই হয়েছিলেন। জানিয়েছিলেন, অক্ষয় একজন দুর্দান্ত অভিনেতা ও মানুষ। তার সঙ্গে কাজ করতে গিয়ে তিনি যতটা মজা পেয়েছেন, আমিও ঠিক ততটাই পাব।”

‘আতরাঙ্গি রে’ সিনেমায় সারার নাম রিঙ্কু সূর্যবংশী। পরিবারের চাপে পড়ে বিষ্ণুকে (ধানুশ) বিয়ে করে। কিন্তু বিয়েতে তাদের দু’জনেরই মত নেই। কারণ রিঙ্কু ভালোবাসে সাজাদকে (অক্ষয়)। এমনকি প্রেমিকের জন্য সে ২১ বার বাড়ি ছেড়ে পালিয়েছে। কিন্তু প্রতিবারই পরিবারের হাতে ধরা পড়ে। এদিকে বিয়ের পর বিষ্ণু ও রিঙ্কু ঠিক করে দিল্লিতে পৌঁছে নিজেদের পছন্দ মতো করে জীবন বেছে নেবে। কিন্তু কাহিনি মোড় নেয় ভিন্ন দিকে। কারণ রিঙ্কু পুরোনো প্রেমিককে ভুলতেও পারছে না, আবার বরকে ডিভোর্সও দিতে পারছে না। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি।

অক্ষয়ের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে সারা বলেন, ‘এতবড় তারকা হওয়া সত্ত্বেও ভীষণ মাটির মানুষ অক্ষয়। আমাকে এক মুহূর্তের জন্যেও তিনি ভাবতে দেননি যে, এতবড় একজন তারকার সঙ্গে কাজ করছি। উল্টো আমার সুবিধা করে দিতেন। যত্ন করে বুঝিয়ে দিতেন। কোনোদিন চিৎকার চেঁচামেচি করতে দেখেনি। একদম ঠান্ডাভাবে, টেনশন ছাড়া সেটে আসতেন আর গোটা সময় জুড়ে তেমনই থাকতেন।’ ‘আতরাঙ্গি রে’ সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটির মুক্তি পাবে।

“কেদারনাথ” সিনেমার মধ্যে দিয়ে বলিউডে মাধ্যমে যাত্রা শুরু করেন সারা আলি খান। এই সিনেমার মধ্যে দিয়েই দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এরপর আরও ৪ টি সিনেমায় অভিনয় করেছেরন তিনি। তার কাজের মধ্যে দিয়ে ইতিমধ্যে তিনি বলিউডে নিজের শক্ত অবস্থান করে নিতে সক্ষম হয়েছেন। এবং বর্তমান সময়ে তার রয়েছে বেশ জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *