Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সাকিব-তামিম ইস্যু নিয়ে মুখ খুললেন অপু

অবশেষে সাকিব-তামিম ইস্যু নিয়ে মুখ খুললেন অপু

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন। এক সময় ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রী হিসেবে বেশ ব্যস্ত সময় পার করেছেন এই অভিনেত্রী। মাঝে মাঝে বিরতি নিয়ে এখন আবার চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন তিনি।

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেটের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালকে নিয়ে কথা বলেছেন এই নায়িকা। মূলত বিশ্বকাপে তামিমের না থাকার কারণেই দেশের ক্রিকেট ভক্তরা বিভক্ত। এর জন্য সাকিবকে দায়ী করছেন অনেকে। এ নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী অপু বিশ্বাস।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে এক অনুষ্ঠানে তিনি গণমাধ্যমকে বলেন, আমাদের ক্রিকেট দল আজ বিশ্ব দরবারে পৌঁছেছে। ক্রিকেটের মাধ্যমে আমাদের লাল-সবুজের পতাকা উপস্থাপিত হয় বিশ্ব দরবারে। আমরা যারা বাংলাদেশি তারা মনে প্রাণে চাই, বিশ্বকাপের ট্রফি দেশের মাটিতে আসুক। একটি পরিবারে ভাইদের মধ্যে বৈষম্য দেখা দেয়। আর সেটা পাড়ার মানুষের কানেও যায়। এরপরই গুজব ছড়িয়ে পড়ে। আশেপাশের অনেকেই সব কিছু না জেনেই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, এই জায়গা থেকে এতটুকুই বলবো- তামিম ভাই, সাকিব ভাইকে নিয়ে যেসব কথা শোনা যাচ্ছে, সবই শোনা কথা। আর এসবই হয়েছে খেলাকে কেন্দ্র করে। এবং এটি অবশ্যই ঘরের বিষয়। এটি নিয়ে যত কম চর্চা হয় সেটা ভাল। সাকিব, তামিম, মাশরাফি, তাসকিন যেমন খেলোয়াড় তেমনি আরেকটি পরিচয় তারা তারকা। ফলে তারকাদের নিয়ে নানা গুজব ছড়াবে। সে সব ভুলে, আমরা সমর্থকদের এখন দলকে অনুপ্রাণিত করা উচিত। বাংলাদেশ ক্রিকেট দলের সর্বোচ্চ সাফল্য কামনা করছি।

প্রসঙ্গত, সর্বশেষ মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘লাল শাড়ি’। ছবিটি দর্শকদের ভালো সাড়া পেয়েছে। এ ছাড়া তার অভিনীত বেশ কয়েকটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *