Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সন্তানের নাম রাখলেন মাহি, বললেন এত বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না

অবশেষে সন্তানের নাম রাখলেন মাহি, বললেন এত বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না

দীর্ঘদিন প্রেমের পর ২০১৬ সালে বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঢাকায় সিনেমার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তবে দাম্পত্য কলহের জের ঘরে ৫ বছরের মাথায় সম্পর্কের ইতি টানেন মাহি। এর কিছুদিন পরেই নতুন করে আবারো বিয়ে করেন মাহি।

বিয়ের এক বছর পর মা হওয়ার খবর দিলেন ঢালিউডের সফল অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি বলেন, বর্তমানে তিনি তার জীবনের সেরা সময় পার করছেন।

মাহি বলেন, এটা খুশির খবর। আমি জানি না কেন আমরা খুশির খবর লুকিয়ে রাখি। ভাবলাম, এত বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না। যদিও বাড়ির সবাই বলল, নির্দিষ্ট সময় পর্যন্ত বলা যাবে না। বলা ঠিক না। কিন্তু আমার কাছে মনে হয়েছে না, বলে দিই।

তিনি আরও বলেন, এই অনুভূতি বলে বোঝানো যাবে না। প্রথম তো ! কিন্তু বাবা, মা, তার (রাকিব) যত্ন আমি বুঝি, কিছু একটা হতে চলেছে। সন্তানের নাম জানতে চাইলে মাহি বলেন, আমার কোনো মেয়ে হলে তার নাম রাখবো ফরিশতা। ছেলে হলে এখনও ঠিক করিনি। আমি জানি, আমার মেয়েই হবে ইনশাআল্লাহ।

এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, প্রথম সংসার ভাঙার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। নতুন স্বামীকে নিয়ে বেশ ভালোই কাটছে তার সময়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *